সোমবার ১৪ জুন ২০২১ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

বীরগঞ্জে অগ্রণী ব্যাংক লিমিটেড লক ডাউন ঘোষনা

মো. আব্দুর রাজ্জাক ॥ ব্যাংকের কর্মকর্তাসহ কয়েকজন কর্মচারী করোনায় আক্রান্ত হওয়ায় দিনাজপুরের বীরগঞ্জে অগ্রণী ব্যাংক লিমিটেড ৯দিনের লক ডাউন ঘোষনা করা হয়েছে।

বুধবার দুপুরে করোনা ভাইরাস নিয়ন্ত্রণ ও প্রতিরোধ সংক্রান্ত উপজেলা কমিটি ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল কাদের স্বাক্ষরিত একটি নোটিশ এবং লাল কাপড় ব্যাংকের মূল ফটকে ঝুলিয়ে দেয়। নোটিশে ০৯জুন হতে আগামী ১৭জুন পর্যন্ত ব্যাংক লক ডাউনের আওতাধীন থাকবে বলে উল্লেখ করা হয়েছে।

লক ডাউন সংক্রান্ত চিঠি পাওয়ার বিষয়টি নিশ্চিত করে অগ্রণী ব্যাংক লিমিটেড বীরগঞ্জ শাখা ব্যবস্থাপক মোঃ জাহাঙ্গীর আলম জানান, গত রবিবার (৬জুন) এক সাথে ৪কর্মকর্তা অসুস্থ্য বোধ করলে তাদের কাজে বিরতি রেখে বাড়িতে বিশ্রামের থাকার পরামর্শ প্রদান করা হয়। পাশাপাশি তাদের করোনা পরীক্ষার জন্য নমুনা প্রদান করা হয়। নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ হলে তারা নিজ বাড়ীতে থেকে চিকিৎসা গ্রহণ করছেন। পরে আরও দুই কর্মচারী অসুস্থ্য বোধ করলে তাদের কাজে রিরতি রেখে নমুনা পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে। তবে তাদের নমুনা পরীক্ষার রিপোর্ট এখন পর্যন্ত পাওয়া যায় নি।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার মোহাম্মদ মহসিন আলী বলেন, ব্যাংকের বেশ কয়েকজন কর্মকর্তা-কর্মচারী করোনায় আক্রান্ত হয়েছে। এ কারণে করোনা ভাইরাস সংক্রমের ঝুকি এবং এর বিস্তার প্রতিরোধে করোনা ভাইরাস নিয়ন্ত্রণ ও প্রতিরোধ সংক্রান্ত উপজেলা কমিটি এ সিদ্ধান্ত নিয়েছে। সিদ্ধান্ত মোতাবেক ০৯জুন হতে আগামী ১৭জুন পর্যন্ত অগ্রণী ব্যাংক লিমিটেড বীরগঞ্জ শাখা লক ডাউন ঘোষনা করা হয়েছে।

করোনা ভাইরাস নিয়ন্ত্রণ ও প্রতিরোধ সংক্রান্ত উপজেলা কমিটি ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল কাদের বিষয়টি নিশ্চিত করেছেন।

Please follow and like us:
RSS
Follow by Email