রবিবার ২৬ জুন ২০২২ ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

বীরগঞ্জে আইন শৃঙ্খলা উন্নয়নে কঠোর ব্যবস্থা গ্রহনের সিদ্ধান্ত

মোঃ আবেদ আলী, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ বীরগঞ্জে গতকাল আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাহী অফিসার রাসেল মনজুরের সভাপতিত্বে আইন শৃঙ্খলা কমিটির মাসের সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা নির্বাহী অফিসার রাসেল মনজুর স্বাগত বক্তব্য রাখেন। এ সময় কমিটির উপদেষ্টা সাবেক সংসদ সদস্য ও উপজেলা চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম নির্বাচিত প্রতিনিধিদের নেতৃত্বে পরিচালিত জুয়া বন্ধ ও ডলার প্রতারক চক্রের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্টদের অনুরোধ জানান।

বীরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (তদন্ত) বেলাল হোসেন সরকার পুলিশের স্বল্পতার কথা উল্লেখ করে আইন শৃঙ্খলা উন্নয়নের জন্য সম্মিলিত সকলের সহযোগিতা কামনা করেন। এ সময় পৌর মেয়র আলহাজ্ব মাওঃ মোহাম্মদ হানিফ, ভাইস চেয়ারম্যন একেএম কাওসার, মহিলা ভাইস চেয়ারম্যন সেলিনা আক্তার, শতগ্রাম ইউপি চেয়ারম্যান ডাঃ কেএম কুতুব উদ্দিন, পাল্টাপুর ইউপি চেয়ারম্যান সুরেন্দ্রনাথ রায় কোকিল, মোহনপুর ইউপি চেয়ারম্যান ধীনেশ চন্দ্র মহন্ত, নিজপাড় ইউপি চেয়ারম্যান এমএ খালেক সরকার, সুজালপুর ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম মাষ্টার, মোহম্মদপুর ইউপি চেয়ারম্যান ওহেদুজ্জামান বাদশা, ভোগনগর ইউপি চেয়ারম্যান বদিউজ্জামান পান্না, সাতোর ইউপি চেয়ারম্যান রবীন্দ্রনাথ গোবিন বর্ম্মন, বীরগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আবেদ আলী, প্রমুখ।

একই স্থানে ঈদুল ফিতর উদযাপন উপলক্ষে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন প্রান্ত থেকে ঘরমুখো মানুষকে নিরাপদে বাড়ি পৌছে দেওয়ার লক্ষ্যে উপজেলা সদর থেকে বিভিন্ন ইউনিয়নের প্রবেশ পথ ও পল্লী গ্রামের রাস্তায় রাস্তায় পুলিশ, আনসার ভিডিপি ও গ্রাম পুলিশ মোতায়েন করার সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে। সভায় মাদক দ্রব্য, বাল্য বিবাহ রোধ, জংঙ্গী তৎপরতা ও আতশবাজী প্রতিরোধের সিদ্ধান্ত গ্রহন করা হয়।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email