সোমবার ২২ এপ্রিল ২০২৪ ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বীরগঞ্জে ইউবিসি কর্তৃক মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের বীরগঞ্জের ২৪ জন ছাত্র/ছাত্রী বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে চান্স পাওয়ায় সংবর্ধনা দেওয়া হয়েছে।
২৪ ডিসেম্বর-২০১৪ইং সকাল-১১.০০ ঘটিকার সময় UBC বিশ্ববিদ্যালয় ভর্তি কোচিং বীরগঞ্জ থেকে ২০১৪-১৫ইং সালের শিক্ষাবর্ষে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে চান্সপ্রাপ্ত সকল শিক্ষার্থীকে বীরগঞ্জ ডিগ্রী কলেজ হল রুমে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ৭ (সাত) জন সহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ২৪ (চবিবশ) জনকে সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয়েছে।

সংবর্ধনা অনুষ্ঠানে বীরগঞ্জ ডিগ্রী কলেজের সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক মোঃ আমিনুল ইসলাম মিন্টু’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পৌর আওয়ামীলীগ সভাপতি মোঃ মোশারফ হোসেন বাবুল, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা প্রেসক্লাব সভাপতি মোঃ মাহাবুর রহমান আঙ্গুর, জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও ঢাকাস্থ বীরগঞ্জ সমিতির উপদেষ্ঠা বিষিষ্ঠ সাংবাদিক মোঃ শাহিনুর ইসলাম, ফুলবাড়ী সরকারি কলেজের দর্শন বিভাগের প্রভাষক বিসিএস (সাধারণ শিক্ষা) মোঃ রুবেল ইসলাম।
সভায় মুল আলোচক হিসাবে বক্তব্য রাখেন বীরগঞ্জ মহিলা ডিগ্রী কলেজের ইংরেজী বিভাগের প্রভাষক ও পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন UBC পরিচালক মোঃ আলামীন, মোঃ আব্দুর মতিন, জনাব মোঃ সামিউল ইসলাম, জনাব মোঃ ফরিদুল ইসলাম, জনাব মোঃ সোহেল রানা টুটুল (UBC-র শিক্ষক), জনাব মোঃ আল-মামুন প্রমুখ।

Spread the love