শুক্রবার ৯ জুন ২০২৩ ২৬শে জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ

বীরগঞ্জে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

হাসান জুয়েল, ষ্টাফ রিপোর্টার॥ দিনাজপুরের বীরগঞ্জে ১০০পিচ ইয়াবাসহ  বিষ্ণু বর্মন (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

বিষ্ণু বর্মন উপজেলার শিবরামপুর ইউনিয়নের গণপৈত গ্রামের অতিয়া বর্মনের ছেলে।

বুধবার ভোর রাতে অভিযান চালিয়ে শিবরামপুর ইউনিয়নের গোবিন্দপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে হতে পুলিশ তাকে আটক করে।

বীরগঞ্জ থানার এসআই মোঃ জাহাঙ্গীর হোসেন জানান, পুলিশ ক্রেতা সেজে মাদক ব্যবসায়ী উপজেলার শিবরামপুর ইউনিয়নের গণপৈত গ্রামের অতিয়া বর্মনের ছেলে বিষ্ণু বর্মনের সাথে ইয়াবা ক্রয়ের জন্য যোগাযোগ করে। পরে আলাপ আলোচনা শেষে ইয়াবা জন্য পুলিশ সাড়ে ৭হাজার টাকা বায়না প্রদান করেন। বিষ্ণু বর্মন মঙ্গলবার মোবাইলে ইয়াবা হস্তান্তরে লক্ষ্যে ক্রেতা বেশী পুলিশকে রাত ১২টার পর শিবরামপুর ইউনিয়নের গোবিন্দপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে আসার জন্য জানায়। তার কথার মতো পুলিশ রাত থেকে সেখানে অবস্থান করে। পরে ভোরে ইয়াবা নিয়ে আসলে পুলিশ ১০০শত পিচ ইয়াবাসহ বিষ্ণু বর্মনকে আটক করে। এ সময় তার আরও এক সহযোগী শালবাড়ী ঘাটিয়া ডাঙ্গার যোগেশ চন্দ্র রায়ের ছেলে সীমান্ত রায় (২৭) পালিয়ে যায়।

বীরগঞ্জ থানার ওসি আবু আককাস আহম্মেদ বিষয়টি নিশ্চিত করে জানান, এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে বীরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে এবং পলাতক সীমান্ত রায়কে আটকের জন্য অভিযান শুরু করেছে।