রবিবার ২ অক্টোবর ২০২২ ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

বীরগঞ্জে উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম হেঁটেই পরিষদ গেলেন

Aminul-02দিনাজপুর প্রতিনিধি : বীরগঞ্জে  রবিবার সকাল ১০টায় উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম বাড়ী থেকে উপজেলা হেটে যান। উপজেলা চেয়ারম্যানের জন্য বরাদ্দকৃত গাড়ীটি তাঁর বাড়ীতে নিয়ে আসতে চাইলে তিনি ড্রাইভারকে নিষেধ করে দেন।

উপজেলা চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম উপজেলা পরিষদ পর্যন্ত পৌছে দিয়ে আসেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ জাকারিয়া জাকা, সাধারণ সম্পাদক দেবেশ চন্দ্র রায়, সাবেক সহ-সভাপতি মোঃ আব্দুর রহমান, মোঃ করিমুল ইসলাম চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক মোঃ নুর ইসলাম, পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ মোশারফ হোসেন বাবুল, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান গোপাল দেব শর্মা, বীর মুক্তিযোদ্ধা কৃষিবিদ মোঃ আব্দুল খালেক, রহমত আলী, মোঃ আবুল কাসেম, উপজেলা যুবলীগের সভাপতি মোঃ নুরিয়াস সাঈদ সরকার, সহ-সভাপতি মোঃ আমিনুর ইসলাম মিন্টু, যুবলীগ নেতা সাংবাদিক মোঃ শামীম আকতার সজিব, উপজেলা ছাত্রলীগের আহবাহয়ক মোঃ রোকনুজ্জামান বিপ্লব প্রমুখ।

এ ব্যাপারে উপজেলা চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম জানান, উপজেলা পরিষদের গাড়ীর জন্য প্রতিদিন তেল বরাদ্দ মাত্র ৭ লিটার। গাড়ীটি লিটারে ৫ কিলোমিটার চলে। এই তেল টুকু যদি আমার বাড়ী যাতায়াত শেষ হয়ে যায় তাহলে বিশাল এলাকা জুড়ে এই উপজেলা প্রত্যন্ত গ্রামের সাধারণ মানুষের সেবা ব্যহৃত হবে। একারণে আমি হেটেই উপজেলা পরিষদ যাতায়াত করবো।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email