শনিবার ২৫ জুন ২০২২ ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

বীরগঞ্জে উপজেলা নির্বাহী অফিসারের সাথে উপজেলা জাতীয় সাংবাদিক সংস্থার সৌজন্য সাক্ষাত ও মতবিনিময়

Birganjমোঃ মীর কাশেম লালু, বীরগঞ্জঃ বীরগঞ্জে গত মঙ্গলবার উপজেলা জাতীয় সাংবাদিক সংস্থার প্রতিনিধিদের ইউএনও’র সাথে সৌজন্য সাক্ষাত ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করা হয়েছে।

জাতীয় সাংবাদিক সংস্থা বীরগঞ্জ ইউনিটের সভাপতি এবং দৈনিক অর্থনীতি প্রতিদিন পত্রিকার উপজেলা প্রতিনিধি মীর কাসেম লালু ও সাধারন সম্পাদক এবং দৈনিক উত্তরবঙ্গ পত্রিকার উপজেলা প্রতিনিধি প্রভাষক নীল রতন সাহা নিপু নেতৃত্বে জাতীয় সাংবাদিক সংস্থার একটি প্রতিনিধি দল ইউএনও’র সাথে সৌজন্য সাক্ষাত ও মত বিনিময় করেন। উপজেলা নির্বাহী অফিসার রাসেল মনজুর সরকারের সকল উন্নয়ন কর্মকান্ডে সহযোগিতা এবং সত্য ও বস্ত্তনিষ্ট সংবাদ প্রকাশ করার জন্য সকলের প্রতি আহবান জানান।

এ সময় জাতীয় সাংবাদিক সংস্থার যুগ্ন-সাধারণ সম্পাদক ও অন লাইন পত্রিকা বীরগঞ্জ প্রতিদিনের সম্পাদক মোঃ আব্দুর রাজ্জাক বলেন, আমরা সকল প্রকার রক্তচক্ষুকে উপেক্ষা করে নির্যাতিত মানুষের পাশে থেকে সত্যের সন্ধান করার চেষ্টা করি। তাই সত্য প্রকাশের সাহসিকতা আমরাই দেখাই।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থার সহ-সভাপতি দৈনিক আমার সংবাদ পত্রিকার উপজেলা প্রতিনিধি এবং দিনাজপুর পলস্নী বিদ্যুৎ সমিতির বীরগঞ্জ এরিয়া পরিচালক মোঃ আইয়ুবুল ইসলাম মিন্টু, দৈনিক বণিক বার্তা পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ আব্দুল ওয়ারেছ, দৈনিক সংবাদ প্রতিক্ষণ পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক এবং দৈনিক আমাদের সময় পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ মেহেদি হাসান সজল, দপ্তর সম্পাদক এবং অন লাইন পত্রিকা এবি নিউজ উপজেলা প্রতিনিধি প্রভাষক মোঃ শামীম আকতার সজিব, সদস্য ও দৈনিক প্রথম খবর পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ মোস্তফা কামাল, রংপুর চিত্র পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ আহসান হাবিব, বীরগঞ্জ প্রতিদিনের বার্তা সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান প্রমুখ।

মতবিনিময় শেষে উপজেলা নির্বাহী অফিসার রাসেল মনজুরকে ফুলেল শুভেচ্ছা উপজেলা জানান জাতীয় সাংবাদিক সংস্থার নেতৃবৃন্দ।

 

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email