শুক্রবার ২৭ মে ২০২২ ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বীরগঞ্জে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে ১৭৪৭ জন শিশুর জন্মদিন পালন।

বীরগঞ্জ প্রতিদিন: বীরগঞ্জ এডিপি, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর উদ্যোগে ১২ থেকে ১৫ ফেব্রুয়ারী ২০১৫ পৌরসভা, নিজপাড়া ও মোহনপুর ইউনিয়নে মোট ১৭৪৭ জন শিশুর জন্মদিন পালন করা হয়। ইউনিয়নের সমস্ত শিশুদের সাথে তাদের পিতামাতা অংশগ্রহন করে।

 

বীরগঞ্জ এডিপি প্রতিটি্ শিশুর কল্যানের জন্য ও তাদের অধিকার প্রতিষ্ঠার জন্য বিভিন্ন উন্নয়ন মূলক কার্যক্রম পালিত করে আসছে। তারই ধারাবাহিকতায় শিশুদের অনুপ্রেরনা দিতে এ ধরনের ব্যতিক্রমধর্মি জন্মদিন উৎসবের আয়োজন করে। প্রতিটি ইউনিয়নে প্রধান অতিথি হিসাবে বীরগঞ্জ উপজেলা চেয়ারম্যান জনাব আমিনুল ইসলাম (সাবেক সাংসধ), ইউ.পি চেয়ারম্যান, সরকারি কর্মকর্তা ও স্থানিয় নেতৃবর্গ উপস্থিত হয়ে হতদরিদ্র ও সুবিধাবঞ্চিত শিশুদের অনুপ্রেরনা ও উৎসাহ দিয়ে আনন্দ প্রদান করেন।

প্রধান অতিথি প্রতিটি শিশুর শিক্ষা, সাস্থ্য ও নিরাপত্তা নিশ্চিত করার জন্য সকল অভিভাবকে অহবান করেন। তিনি এ ধরনের উৎসাহের ও শিশুর অংশগ্রহন নিশ্চিত করার জন্য বীরগঞ্জ এডিপি ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। আমন্ত্রিত আতিথীদের সাথে জন্মদিনের কেক কাটার মধ্য দিয়ে সকল শিশুরা আনন্দ ভাগাভাগি করে জন্মদিন উৎসব পালন করে। সেই সাথে শিশুদের অংশগ্রহনে মনোজ্ঞ সাংষ্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email