বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বীরগঞ্জে গনমাধ্যম প্রতিনিধিদের সাথে বার্ষিক প্রেস ব্রিফিং

মোঃ আবেদ আলী, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ বীরগঞ্জে গত বৃহস্প্রতিবার গনমাধ্যম প্রতিনিধিদের সাথে এনএসএ ও এলএ সদস্যদের বার্ষিক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

বীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো: মাজেদুর রহমানের সভাপতিত্বে প্রেসক্লাব কার্যালয়ে মিলনায়তনে মানব কল্যাণ পরিষদ-এমকেপি, ঠাকুরগাও’র আয়োজনে দাতা সংস্থা ইউরোপীয় ইউনিয়ন, সিডা ও ডিয়াকোনিয়া-বাংলাদেশের সহযোগীতায় গণমাধ্যম প্রতিনিধিদের সাথে এনএসএ ও এলএ সদস্যদের বার্ষিক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

প্রেস ব্রিফিং পরিচালনা করেন প্রভাত রঞ্জন তালুকদার, রিসোর্স পার্সন, এমকেপি, ঠাকুরগাও এবং স্বাগত বক্তব্য রাখেন ইপিটিএলজি প্রকল্পের প্রশিক্ষন কর্মকর্তা পল্ল­ব সমির, এমকেপি, ঠাকুরগাও।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন এনএসএ সদস্য আনসারুল ইসলাম, লাল মোহন সরকার, সন্ধা রানী রায় এবং এলএ সদস্য মেঘনা রানী রায়, লিপিয়ারা বেগম, দিলরুবা ইসলাম।

অতিথিবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন গণমাধ্যম প্রতিনিধি বীরগঞ্জ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মো: আবেদ আলী, সাধারণ সম্পাদক শাহীনুর ইসলাম, সাংগঠনিক সম্পাদক নাজমুল ইসলাম মিলন, সাংবাদিক কল্যান সংস্থার সভাপতি মীর কাসেম লালু, সাধারণ সম্পাদকপ্রভাষক নীল রতন সাহা নিপু, দৈনিক পত্রালাপ পত্রিকার বার্তা সম্পাদক এমদাদুল হক মিলন, অন লাইন পত্রিকা বীরগঞ্জ প্রতিদিন সম্পাদক মো: আব্দুর রাজ্জাক, প্রভাষক ইউসুফ আলীসহ বিভিন্ন গনমাধ্যমের প্রতিনিধি, ইউপি সদস্য ও মানব কল্যান পরিষদের কর্মকর্তাবৃন্দ।

প্রেস ব্রিফিংয়ে বক্তাগন ইউনিয়ন পরিষদের বিভিন্ন কার্যক্রম কি ভাবে আরো গতিশীল ও জনগনের অংশ গ্রহন বৃদ্ধি করা যায় সে বিষয়ে মতামত প্রদান করেন।

Spread the love