শুক্রবার ২৭ জানুয়ারী ২০২৩ ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

বীরগঞ্জে গুড নেইবারস্ এনজিও দৃষ্টি নন্দন ষ্টল প্রথম স্থান অর্জন

Good Neighbors nবীরগঞ্জ(দিনাজপুর) সংবাদদাতাঃ  বীরগঞ্জে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে দিনব্যাপী মেলায় গুড নেইবারস্ বাংলাদেশ এনজিও দৃষ্টি নন্দন ষ্টল প্রথম স্থান অর্জন করেছে।

‘‘অগ্রগতি মূলকথা নারী-পুরুষ সমতা’’ প্রতিপাদ্য বাস্তবায়নের লক্ষ্যে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের যৌথ আয়োজনে গুড নেইবার্স বাংলাদেশ বীরগঞ্জ সিডিপি এনজিও সহ অন্যান্য এনজিওর  সহযোগীতায় সকাল ৯টায় র‌্যালী একটি বর্ণাঢ্য রালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। দিন ব্যাপী মেলার শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু জাফর। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রীতা মন্ডল। মেলায় অংশগ্রহণকারী গুড নেইবারস্ এনজিও দৃষ্টি নন্দন ষ্টলটি সকলের প্রশসংশা কুড়িয়েছে। এ কারণে মেলায় প্রথম স্থান অর্জন করেছে গুড নেইবারস্ এনজিও দৃষ্টি নন্দন ষ্টল। গুড নেইবারস্ এনজিও ১৯৯৬ সাল থেকে বাংলাদেশে নারী ও যুব উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

সংস্থার বীরগঞ্জ সিডিপি প্রকল্প ব্যবস্থাপক মি. চন্দন বণিক জানান, বৈষম্যহীন নারী-পুরুষ সমতাপূর্ণ একটি সমাজ গড়ে তোলার লক্ষ্যে গুড নেইবার্স বাংলাদেশ বীরগঞ্জ সিডিপি কাজ করে যাচ্ছে।