সোমবার ৬ ফেব্রুয়ারী ২০২৩ ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

বীরগঞ্জে গোলাপগঞ্জ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

Golapgonj H sদিনাজপুর প্রতিনিধি : বীরগঞ্জে গত শুক্রবার বিকেলে গোলাপগঞ্জ উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ,মত বিনিময় সভা ও বর্তমান বিদ্যালয় কমিটির বিদায়ী সম্বর্ধণা এবং ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার মরিচা ইউনিয়নের গোলাপগঞ্জ উচ্চ বিদ্যালয় মিলনায়তনে অভিভাবক সমাবেশ, মত বিনিময় সভা ও বিদ্যালয় পরিচালনা কমিটির বিদায়ী সম্বর্ধণা এবং ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বিদ্যালয়ের সভাপতি ও সাবেক মরিচা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু দেবেশ চন্দ্র রায়ের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন নব নির্বাচিত সভাপতি হিমাংসু শেখর চন্দ, সদস্য মোঃ আব্দুল কাদের, বর্তমান কমিটির সদস্য মোঃ সাজেদুর রহমান, মোঃ আব্দুল মালেক, দিনেশ চন্দ্র রায়, সংকরী দাশ, বিদ্যাসাহী মোঃ তোফাজ্জল হোসেন, শিক্ষক প্রতিনিধি মোঃ মোবারক হোসেন, বিনয় কুমার, অভিভাবক ও সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য মোঃ মসলেম উদ্দিন, মোঃ জাকারিয়া জাকা, রেজাউল হক প্রমুখ।

মত বিনিময় অনুষ্ঠানে অভিভাবকগণ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে তীব্র ক্ষোভ প্রকাশ করে তাঁর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানান। শেষে দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।