রবিবার ১ অক্টোবর ২০২৩ ১৬ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ

বীরগঞ্জে চেয়ারম্যানের অপসারণের দাবিতে সংবাদ সম্মেলন

মোঃ আবেদ আলী, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ বীরগঞ্জে গত বুধবার ওয়াহেদুজ্জামান বাদশা চেয়ারম্যানের দুর্নীতির প্রতিবাদে এবং অপসারণের দাবিতে সংবাদ সম্মেলন করেছে ইউপি সদস্যগণ।

সংবাদ সন্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মোহাম্মদপুর ইউপি সদস্য মোঃ আব্দুল মালেক। এসময় একই পরিষদের ইউপি সদস্য মিজানুর রহমান, বাসুদেব রায়, দীপেন বর্ম্মন, ননী গোপাল দেব নাথ, বিনয় চন্দ্র রায়, চাম্পা রানী রায়, অনাথ চন্দ্র রায়, ভারতী চক্রবর্তী, লুৎফা বেগম ও তৌফিকুল ইসলাম বাবুল উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয় মোহাম্মদপুর ইউপি চেয়ারম্যান ওয়াহেদুজ্জামান বাদশা আমাদের স্বাক্ষর জাল করে একক সিদ্ধামেত্ম এডিবি/এলজিএসপি, টিআর প্রকল্প, ৪০ দিনের কর্মসৃজন প্রকল্পে ব্যাপক অনিয়ম সেচ্ছাচারিতা ও দুর্নীতি করেছেন। ভিজিএফ চাউল বিতরনে অনুরূপ দুর্নীতি করেছেন। কালো বাজারে ভিজিএফ চাউল বিক্রয়ের চেষ্টাকালে হাতে-নাতে ধরাও পড়েছেন।

উপজেলা নির্বাহী অফিসার ৫ বস্তা ভিজিএফ চাউল উদ্ধার করলেও চেয়ারম্যানকে ছেড়ে দিয়েনে। প্রশাসনের এহেন আচরনের কারনে আমরা চেয়ারম্যান ওয়াহেদুজ্জামান বাদশার অপসারনে দাবিতে গত ১২ অক্টোবর দিনাজপুরের জেলা প্রশাসকের নিকট অনাস্থা প্রস্তাব দাখিল করেছি। আমরা সকল ইউপি সদস্য চেয়ারম্যানের বিরুদ্ধে আনিত অভিযোগের তদন্তসহ বিচার ও দৃষ্টান্ত মূলক শাস্তির জোর দাবী জানাচ্ছি।

Spread the love