রবিবার ১৪ অগাস্ট ২০২২ ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

বীরগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে আহত-১৫

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের বীরগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে স্বাস্থ্য কমপ্লেক্সে ১৫জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে এলাকাবাসী।

 

আহতদের মধ্যে উপজেলার সাতোর ইউনিয়নের প্রাণনগর গ্রামের মৃত আজিজুল হকের পুত্র ফরহাদ হোসেন (৪৭), ফরহাদের দুই পুত্র মোঃ সোহাগ (২৫) ও মোঃ সৌরভ (১৮), একই গ্রামের জমির উদ্দিনের পুত্র মোঃ শুক্কুর আলী (৪৫), শমসের আলীর পুত্র মোঃ সাঈদী (২৪)ও সুফিয়ান হোসেন (২৩), শুক্কুর আলীর পুত্র আল আমীন (২০), মোঃ রিয়াজ (১৮), মোঃ সেলিম (১৫)কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকী আহতদের দিনাজপুর ও ঠাকুরগাঁও চিকিৎসা কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

 

মঙ্গলবার বিকেল ৪টায় উপজেলার সাতোর ইউনিয়নের পচিশ মাইল বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

 

বীরগঞ্জ থানার এসআই মোঃ জাহাঙ্গীর আলম জানান, উপজেলার সাতোর ইউনিয়নের প্রাণনগর গ্রামের মৃত আজিজুল হকের পুত্র ফরহাদ হোসেনের সাথে একই গ্রামের জমির উদ্দিনের পুত্র মোঃ শুক্কুর আলীর দীর্ঘ দিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। বিরোধের জের ধরে আজ মঙ্গলবার বিকেল ৪টায় পচিশ মাইল বাজারে উভয় পক্ষের সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষ চলাকালে উভয় পক্ষ দেশীয় অস্ত্র ব্যবহারে আনুমানিক ১৫জন গুরুত্বর আহত হয়েছে। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ বিভিন্ন চিকিৎসা কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছেন।

Dinajpur Birganj Photo-02

বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের আবাসিক মেডিকেল অফিসার ডা. মোসত্মাফিজুর রহমান পিন্নু জানান, আহতদের অবস্থা আশংকা জনক। উন্নত চিকিৎসার জন্য তাদেরকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

বীরগঞ্জ থানার ওসি মোঃ জাহাঙ্গীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার স্থলে পুলিশ অবস্থান করছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক এবং শান্ত। এখন পর্যমত্ম কোন পক্ষই এ ব্যাপারে লিখিত অভিযোগ করেনি।

 

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email