রবিবার ১৪ এপ্রিল ২০২৪ ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বীরগঞ্জে জীব-বৈচিত্র রক্ষায় ঐতিহাসিক সিংরা শালবন জাতীয় উদ্যানে সভা

মোঃ আবেদ আলী, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি :বীরগঞ্জে গত সোমবার জীব-বৈচিত্র রক্ষায় ঐতিহাসিক সিংরা শালবন জাতীয় উদ্যানে সহ-ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার ভোগনগর ইউনিয়নের ঐতিহাসিক সিংরা শালবন জাতীয় উদ্যানের বনরক্ষা কমিটির, আরডিআরএস এর আয়োজনে বনবিভাগের সহযোগিতায় ও আরন্যক ফাউন্ডেশনের অর্থায়নে সহ-ব্যবস্থাপনা কমিটির সভা সিংরা ফেডারেশন কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সিংড়া জাতীয় উদ্যানের সহ-ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও ভোগনগর ইনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: বদিউজ্জামান পান্নার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক দেবেশ চন্দ্র রায়, বীরগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আবেদ আলী, জীব-বৈচিত্র প্রকল্প ব্যবস্থাপক মো: শাহাদত হোসেন, কমিউনিটি অর্গানার মোঃ হাবিবুর রহমান, বিট অফিসার গদাধর চন্দ্র রায়, চাউলিয়া বনরক্ষা কমিটির সভাপতি আদম মালিক, নত্তডাঙ্গী বনরক্ষা কমিটির সভাপতি রাজিউর রহমান রাজু, মমতাজুল করিম, পেট্রোল বাহিনীর সভাপতি ইউনুছ আলী খোকন ও সাধারন সম্পাদক ইদ্রিশ আলী প্রমুখ। অনুষ্ঠিত সভায় জীব-বৈচিত্র ও ঐতিহাসিক সিংরা শালবন রক্ষায় বিভিন্ন বিষয়ে ব্যাপক আলোচনা ও সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে।

 

Spread the love