সোমবার ১৯ ফেব্রুয়ারী ২০২৪ ৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বীরগঞ্জে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে বৃদ্ধ’র মৃত্যু, ট্রাক আটক

বিকাশ ঘোষ,বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি: দিনাজপুরের বীরগঞ্জে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আলহাজ্ব হেপার উদ্দিন (৮০) নামের এক বৃদ্ধ এর মৃত্যু হয়েছে।
গত (২৫ নভেম্বর -২০২৩) শনিবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-পঞ্চগড় মহাসড়কের কবিরাজহাট নামকস্থানে এই দুর্ঘটনা ঘটে। ট্রাক চালক তার সহকারী পলিয়ে গেলেও ট্রাকটিকে আটক করেছে পুলিশ। নিহত আলহাজ্ব হেপার উদ্দিন (৮০) উপজেলার ভোগনগর ইউপির পূর্ব কালাপুকুর গ্রামের মৃত কলম মিয়ার ছেলে।
নিহতের ভাতিজা মিলন জানায়, প্রতিদিনের মতো শনিবার সকালেও নিজ বাড়ি কালাপুকুর থেকে কবিরাজহাট মহাসড়ক পারাপর হওয়ার সময় ঠাকুরগাও থেকে ছেড়ে আসা ঢাকা মোট্রো ট-১৬-৫৯৩৬ বিপরীত দিক থেকে আসা ধান বোঝাই একটি ট্রাক বৃদ্ধ হেপার উদ্দিন কে ধাক্কা দেয়।
 এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত  হলে স্থানীয়দের সহযোগিতায় প্রথমে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্মরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে দীর্ঘ এক সপ্তাহ চিকিৎসা সেবা নেওয়ার পর আজ (১ ডিসেম্বর -২০২৩) শুক্রবার ভোরে চাচার মৃত্যু হয়।
বীরগঞ্জ থানার ওসি মজিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত জানান, ‘এব্যপারে সড়ক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।  আটককৃত ট্রাক ও মামলাটি হাইওয়ে পুলিশের নিকট হস্তান্তর করেছি।
Spread the love