বুধবার ২৮ ফেব্রুয়ারী ২০২৪ ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বীরগঞ্জে দুইদিন ব্যাপী কৃষি প্রযুক্তি ও উৎপাদন প্রদর্শনী মেলার উদ্বোধন

মো: জুয়েল, বীরগঞ্জ প্রতিনিধি :দিনাজপুরের বীরগঞ্জে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ বীরগঞ্জ এডিপির সহযোগীতা স্থানীয় ব্যবসায়ী পরিষদের আয়োজনে দুইদিন ব্যাপী কৃষি প্রযুক্তি ও উৎপাদন প্রদর্শনী মেলার উদ্বোধন করা হয়েছে।

 

বৃহস্পতিবার বিকেল ৫টায় বীরগঞ্জ মহিলা কলেজ প্রাঙ্গনে উক্ত মেলার উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য মোঃ আমিনুল ইসলাম।

 

স্থানীয় ব্যবসায়ী পরিষদের সভাপতি মোঃ সাজেদুর রহমান বাবুর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য মোঃ আমিনুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ বীরগঞ্জ সিনিয়র এডিপি ম্যানেজার এ্যান্ডভেন্ট ট্রিপল্যান্ড, পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ মোশারফ হোসেন বাবুল, বিশিষ্ট ব্যবসায়ী ও উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ মোঃ মনোয়ার হোসেন, পৌর কাউন্সিলর মোছাঃ নার্গিস আক্তার, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ বীরগঞ্জ এডিপির প্রকল্প ম্যানেজার বার্ণাড কুজুর, লাইভলি হুড প্রজেক্ট প্রকল্প ম্যানেজান জুলিয়ান বিশ্বাস, প্রকল্প কর্মকর্তা পারুল বেগম, শিশু কল্যাণ প্রকল্প অফিসার নিরঞ্জন বর্মন প্রমুখ। এ সময় বিভিন্ন কর্মকর্তা, উদ্যোক্তা ও স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদিক উপস্থিত ছিলেন।

Spread the love