মঙ্গলবার ১৬ অগাস্ট ২০২২ ১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

বীরগঞ্জে নদী থেকে বৃদ্ধের পা বাধা লাশ উদ্ধার

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের বীরগঞ্জে নদী থেকে মোঃ সাহেব আলী (পচন শেখ) (৮৫) নামে এক বৃদ্ধের পা বাধা লাশ উদ্ধার করেছে পুলিশ।

 

সাহেব আলী উপজেলার শতগ্রাম ইউনিয়নের অর্জুনাহার গ্রামের বাসিন্দা।

 

সোমবার রাত ১১টায় উপজেলার শতগ্রাম ইউনিয়নের অর্জুনাহার গ্রামের পাথরঘাটা নদী থেকে লাশটি উদ্ধার করে।

 

শতগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান ডা. কেএম কুতুব উদ্দিন জানান, সাহেব আলী সোমবার আছরের নামাজ পড়ে পাশের বাজারের উদ্যেশ্যে বাড়ী থেকে বেরিয়ে যায়। মাগরিবের নামাজের পর বাড়ী ফিরে না আসায় পরিবারের লোকজন সম্ভাব্য সকল স্থালে খোঁজ করে। এরপর মাইকিং করে নিখোঁজ হওয়ার বিষয়টি প্রচারের পর এলাকার লোকজন সকলেই তাকে খুঁজতে বেরিয়ে পড়েন। এক পর্যায়ে রাত সাড়ে ৯টায় বাজারের পাশে পাথর ঘাটা নদী থেকে পা বাধা অবস্থায় পানিতে মৃতদেহ পড়ে থাকতে দেখে। বিষয়টি তাৎক্ষণিক ভাবে পুলিশকে অবহিত করা হয়।

 

বীরগঞ্জ থানার ওসি মোঃ জাহাঙ্গীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের পা বাধা ছিল। ডান চোখে এবং গলায় বাম পাশে আঘাতের চিহৃ পাওয়া গেছে। প্রাথমিক ভাবে ধারণা করে হচ্ছে তাকে আঘাত করে হত্যা করা হয়েছে। এ ব্যাপারে নিহতের পুত্র মোঃ আজাহার আলী বাদী হয়ে মঙ্গলবার সকালে নাম উলেস্নখ না করে একটি হত্যা মামলা দায়ের করেছে। আমরা হত্যাকান্ডের রহস্য উদঘাটনে এবং হতাকারীকে গ্রেফতারে তৎপরতা শুরু করেছি। লাশটি উদ্ধার করে সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য রাতেই দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email