সোমবার ২২ এপ্রিল ২০২৪ ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বীরগঞ্জে নারীর ক্ষমতায়নের জন্য সুযোগ সৃষ্টি প্রকল্পের আওতায় ২৫ সদস্যের উপজেলা উন্নয়ন কমিটি গঠন

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ বীরগঞ্জে নারীর ক্ষমতায়নের জন্য সুযোগ সৃষ্টি প্রকল্পের আওতায় ২৫ সদস্যের উপজেলা উন্নয়ন কমিটি গঠন করা হয়েছে।

গতকাল মঙ্গলবার পল­ীশ্রী’র আয়োজনে ও ব্রেড ফর দ্যা ওয়াল্ড জার্মানীর সহযোগিতায় নারীর ক্ষমতায়নের জন্য সুযোগ সৃষ্টি প্রকল্পের আওতায় উপজেলা অফিসার্স ক্লাব মিলনায়তনে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তারের সভাপতিত্বে উন্নয়ন কমিটি গঠনের লক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় ব্যাপক অলোচনার পর সর্বসম্মতিক্রমে সেলিনা আক্তারকে সভাপ্রধান ও হারুন উর রশিদকে সাধারন সম্পাদক করে ২৫ সদস্যের কমিটি গঠন করা হয়েছে। অন্যান্য পদে নির্বাচিত হায়দার আলী, আফরোজা বেগম, তাহারিমা বেগম, নুর নেহার, রফিকা আক্তার লিপি, আর্জিনা মুর্মু, রোকশানা আক্তার, বিলকিছ বেগম, নুর জাহান, বিনাপানী রায়, প্রতিমা রানী রায়, শেফালী রানী রায়, মজিদা বেগম, আলেমা খাতুন, লাবলী আক্তার, জরিনা বেগম, রেহেনা বেগম, রোজি টুডু, মুক্তার হোসেন ও আশরাফুল আলম।

কমিটি গঠনকালে উপজেলা মহিলা বিষয়ক অফিসার রীতা মন্ডল, বীরগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মো: অবেদ আলী, পল­ীশ্রী’র প্রোগ্রাম ফ্যাসিলিলেটর শাহীন আক্তার ও ফিল্ড টেইনার সাইনুল ইসলাম উপস্থিত ছিলেন।

 

Spread the love