বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বীরগঞ্জে পাওনা টাকা চাওয়ায় দোকানে হামলা ভাংচুর। আহত-৩

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ বীরগঞ্জের নিজপাড়া ইউনিয়নের দামাইক্ষেত্রে গত সোমবার পাওনা টাকা চাওয়ায় জনক চন্দ্র রায়ের চা দোকান ভাংচুর করেছে সন্ত্র্যাসীরা। ৫০ হাজার টাকা লুট। আহত-৩।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলার নিজপাড়া ইউনিয়নের দামাইক্ষেত্র গ্রামের সুরেন্দ্র নাথ রায়ের পুত্র জনক চন্দ্র রায়ের চা দোকানে আনুমানিক বেলা ১১টায় জনক মাষ্টার পিতা ব্রজনাথ রায়,বাসন্তি রানী রায়, মোটাই, গোকুল চন্দ্র রায় ও তার স্ত্রী চা খেতে আসলে দোকানদার জনক পুর্বের জেরের কথা বললে জনক মাষ্টার ক্ষেপে যায় এবং দোকানদারের উপর হামলা চালায়। এ সময় দোকানদারের আর্তচিৎকারে প্রতিবেশীরা ছুটে আসলে সন্ত্র্যাসি জনক এলাকা বাসিকে হুমকি প্রদান করায় কেউ আগাতে সাহস পায়নি। সন্ত্র্যাসি জনক ও তার লোকজন দোকানের মালামাল ভাংচুর করে এবং দোকানদার জনক,স্ত্রী রানী, ভাই বিমল চন্দ্রকে পিটিয়ে আহত করে।

আহত দোকানদার জনক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জানান সে আমার দোকানের সোকেস চেয়ার টেবিল সহ সকল মালা মাল ভাংচুর করেছে,এবং আমার দোকানের ক্যাশ বাক্স ভেংগে ক্যাশের সব টাকা নিয়ে গেছে। আমি মেম্বারের কাছে বিচার দিলে মেম্বার এলাকাবাসীকে নিয়ে বিচার বসালে সন্ত্র্যাসি জনক দশের বিচার না মেনে মিমাংসা ছেড়ে চলে যায়।

বীরগঞ্জ থানার ওসি (প্রশাসন) শওকত হোসেন জানান, বিষয়টি বেশ জটিল। লিখিত ভাবে মামলা দায়েরের পর ব্যবস্থা গ্রহণ করা হবে।

Spread the love