রবিবার ২ অক্টোবর ২০২২ ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

বীরগঞ্জে পৌর শহরে আবার দুধর্ষ চুরি। দুই লক্ষ ৫০হাজার টাকা নিয়ে পালিয়ে গেছে চোরেরা

মোঃ আবেদ আলী,বীরগঞ্জ(দিনাজপুর) থেকেঃ বীরগঞ্জে গত সোমবার গভীর রাতে পৌর শহরে আবার দুধর্ষ চুরি। দুই লক্ষ ৫০হাজার টাকা নিয়ে পালিয়ে গেছে  অজ্ঞাত চোরেরা।

 

বীরগঞ্জ পৌরসভার ৪নং-ওয়ার্ডের সুজালপুর ঈদগাহ আবাসিক এলাকায় উপজেলা আলহাজ্ব আব্দুল লতিফ মিঞার পুত্র হাবিবুর রহমান হাবলুর বাড়ীতে একদল সশস্ত্র  চোর ঘরের জানালার গ্রীল কেটে বাড়িতে প্রবেশ করে। অভিনব কায়দায় (৩টি বেড রুমে বাহির থেকে ছিটকিনী আটকিয়ে) সকলকে জিম্মি করে শয়ন কক্ষে প্রবেশ করে আলমারী ভেঙ্গে নগদ ২ লক্ষ ৫০ হাজার টাকা, একটি মাটির ব্যাংক ও মূল্যবান কাপর-চোপরসহ প্রায় ৩ লক্ষাধিক টাকার মালামল লুট করে পালিয়ে যায়।

একই রাতে পৌরসভার ৫নং-ওয়ার্ডের সুজালপুর শান্তিবাগ আবাশিক এলাকায় স্বর্ণকার আশরাফ আলীর পুত্র শাহা আলমের বাড়ীতে একদল চোর প্রাচীর টপকিয়ে বাড়িতে প্রবেশ করে। ৬টি বেড রুমের বাহির থেকে ছিটকিনী আটকিয়ে সকলকে জিম্মি করে শোওয়ার ঘরে ঢুকে আলমারী ভেঙ্গে ২টি মাটির ব্যাংক ও মূল্যবান কাপর-চোপরসহ ৫০ হাজার টাকার মালামল লুট করে পালিয়ে যায়।

উল্লেখ্য গত রবিবার রাতে পৌরসভার ১নং-ওয়ার্ডের সুজালপুর বলাকা বাজার এলাকায় উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোছাদ্দেক হোসেনের বড় ভাই মোন্নাফ হোসেনের বাড়ীতে একদল চোর সারে ৩ ভরি ওজনের স্বর্ণলংকার ও নগদ ৫০ হাজার টাকা লুট করে পালিয়ে যা্য়

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email