মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারী ২০২৪ ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বীরগঞ্জে প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে ইংরেজী ও গনিত বিষয়ে শিক্ষক প্রশিক্ষন সম্পন্ন

মোঃ আবেদ আলী, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ বীরগঞ্জে প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে ইংরেজী ও গনিত বিষয়ে ৬৬জন শিক্ষকের প্রশিক্ষন সম্পন্ন হয়েছে।

উপজেলার মাহানপুর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে সোমবার গুড নেইবারস বাংলাদেশ প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে বীরগঞ্জ সিডিপি দুইদিন ব্যাপি শিক্ষক প্রশিক্ষণের আয়োজন করে। দুইদিন ব্যাপি শিক্ষক প্রশিক্ষণের (২৯ ও ৩০মার্চ) সমাপনি অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও সাবেক এমপি মো: আমিনুল ইসলাম।

 

গুড নেইবারস্ বাংলাদেশ বীরগঞ্জ সিডিপির ম্যানেজার মি: রেমন্ড কুইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার রাসেল মঞ্জুর, সহকারী শিক্ষা অফিসার রফিকুল ইসলাম ও মোহসিন আলী সহ অন্যরা ।

 

Good Naibars-02উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের ৩৯জন শিক্ষক ও গুড নেইবারস বাংলাদেশ বীরগঞ্জ সিডিপি স্কুল পরবর্তি শিক্ষা কার্যক্রমের ২৭জন শিক্ষক সহ ৬৬জন শিক্ষক প্রশিক্ষনে অংশ গ্রহন করেন। সমাপনি অনুষ্ঠানে উপস্থিত অতিথিগণ বলেন শিক্ষার মান উন্নয়নে এ ধরনের কর্মশালার বিকল্প নেই । এ ধরনের কর্মশালা সরকারি ও বেসরকারি ভাবে আয়োজন করা হলে শিক্ষার মান আরো বৃদ্ধিপাবে বলে আশাবাদ ব্যক্ত করেন ।

Spread the love