বৃহস্পতিবার ১৯ মে ২০২২ ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বীরগঞ্জে ফসলি জমিতে হাল দিয়েছে ভুমিদস্যুরা, জমির মালিক আহত

বীরগঞ্জ দিনাজপুর প্রতিনিধি ঃ বীরগঞ্জে ফসলি জমিতে হাল দিয়েছে ভুমিদস্যুরা। সন্ত্র্যাসিদে ধারালো অস্ত্রের আঘাতে জমির মালিক আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ৭ নং মোহাম্মদ পুর ইউনিয়নের লীপুর গ্রামের আজীজুল হকের পুত্র মোঃ লুৎফর রহমান জানান জমিটি ক্রয় করার পর থেকে এযাবত চাষাবাদ করে ভোগদখল করে আসছি।
গত ২৪.১২.২০১৪ আনুমানিক সকাল সাড়ে ৯টায় মোহন বৈশ্যর পুত্র গজেন বৈশ্য ২০-২৫জন সন্ত্র্যাসী লাঠি, সোটা, ধারালো ছোরা, লোহার রড, হাসুয়াদা সহ জমিতে হাল চাষ করিতে থাকে, আমি খবর পেয়ে বাধা দিতে গেলে গজেন বৈশ্য তার হাতে থাকা ধারালো ছোরা দিয়ে আমার মাথায় কোপ মারে এবং তোকে মেরেই ফেলবো বলে হুংকার দেয়। কোপ মাথায় না লেগে আমার ঘাড়ে লেগে অনেকটা কেটে যায়। আমি আহত অবস্থায় পালিয়ে এসে থানায় অভিযোগ করি এবং প্রশাসনের সাহায্য প্রার্থণা করি।
ভুমি দস্যু গজেন বৈশ্য গং কয়েকদিন পর  উক্ত জমিতে বাস ও খড় দিয়ে অস্থায়ী ভাবে ঘর তুলে তাতে লী দেবীর মুর্তি স্থাপন করে এবং দেড় ল টাকা দিলে জায়গা ফাকা করে দিবে নচেৎ স্থায়ী ভাবে ঘর তৈরী করে  আরো দেব দেবীর মুর্তি স্থাপন করার হুমকি দেয়। এ ব্যাপারে এলাকাবাসী প্রশাষনিক হস্তপে কামনা করছেন।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email