শুক্রবার ২৭ জানুয়ারী ২০২৩ ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

বীরগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

Bir Propuletionদিনাজপুর প্রতিনিধি\ বীরগঞ্জে গত শুক্রবার সকালে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

‘‘তারুণ্যের বিনিয়োগ, আগামীর উন্নয়ন’’ এই প্রতিপাদ্য বিষয়ে উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালী শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার রাসেল মনজুরের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য মোঃ আমিনুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার মোঃ মোসত্মাফিজুর রহমান, মা ও শিশু স্বাস্থ্য পরিবার পরিকল্পনা অফিসার ডা. মোঃ শাহ আলম, সহকারী পরিবার কল্যান অফিসার মোছাঃ আছিয়া খাতুন, শিবরামপুর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রের উপসহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার ডা. মোঃ দারাজ উদ্দিন, পরিবার কল্যান সহকারী মোছাঃ মনোয়ারা বেগম প্রমুখ।

অনুষ্ঠানে জেলা ও উপজেলায় প্রথম স্থান অধিকারী কর্মকর্তা ও প্রতিষ্ঠানের মাঝে সনদ প্রদান করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন উপসহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার, পরিবার পরিকল্পনা পরিদর্শক, পরিবার কল্যান পরিদর্শিকা, পরিবার কল্যান সহকারী সহ বিভিন্ন ইউনিয় পরিবার কল্যান কেন্দ্রের কর্মচারীবৃন্দ।