বুধবার ৪ অগাস্ট ২০২১ ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

বীরগঞ্জে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

ফজিবর রহমান বাবু ॥- দিনাজপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাষ্টের সিনিয়র সহ-সভাপতি মনোরঞ্জন শীল গোপাল মহোদয়ের দ্রুত সুস্থ্যতা কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
১৩ জুন ২০২১ রবিবার বিকেলে বীরগঞ্জ প্রতিদিন অনলাইন পত্রিকার আয়োজনে বীরগঞ্জ প্রতিদিন অনলাইন কার্যালয়ে এই দোয়া মাহফিল অনুষ্টিত হয়। এসময় স্বাস্থ্যবিধি মেনে ও মাস্ক পরিধান করে দোয়া মাহফিলে অংশ নেন বীরগঞ্জ পৌর মেয়র মোঃ মোশারফ হোসেন বাবুল, বীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম ফিরোজ আলম, সাংবাদিক মোঃ মাহবুবুর রহমান আঙ্গুর, প্যানেল মেয়র আব্দুল্লাহ আল হাবিব মামুন, বীরগঞ্জ সাংবাদিক কল্যাণ সংস্থার সভাপতি মীর কাশেম লালু, বীরগঞ্জ সরকারি কলেজ প্রভাষক নজরুল ইসলাম খান বুলু, সবুজ বাংলা নিউজের সম্পাদক উত্তম কুমার শর্ম্মা, বীরগঞ্জ প্রতিদিন পত্রিকার সম্পাদক মোঃ আব্দুর রাজ্জাক, ষ্টাফ রিপোর্টার দশরথ রায় বাবুল, হাসান জুয়েল, মোঃ আরমান আলী, সাংবাদিক মো. মোজাম্মেল হক, প্রদীপ কুমার জিতু প্রমুখ।
মনোরঞ্জন শীল গোপাল এমপি যাতে দ্রুত সুস্থ হন এবং বীরগঞ্জ-কাহারোলের উন্নয়নের ধারাবাহিকতাকে অব্যাহত রাখতে পারেন সেই কামনা করে দোয়া পরিচালনা করেন বীরগঞ্জ জামে মসজিদের ইমাম মাওলানা রবিউল ইসলাম ও বীরগঞ্জ কলেজ জামে মসজিদের ইমাম হাফেজ মোঃ সাইফুল্ল্যা। এছাড়া বাংলাদেশ সহ পৃথিবী থেকে যাতে প্রাণঘাতী করোনা মহামারি চিরতরে বিদায় নেয় সেই দোয়া কামনা করা হয়।
উল্লেখ্য, গত ৫ জুন শনিবার মনোরঞ্জন শীল গোপাল এমপি কোভিড-১৯ পজিটিভ হয়। তবে কোয়ারেন্টাইন মেনে চলছেন তিনি। তাই বর্তমানে তিনি রাজধানীর মানিক মিয়া এভিনিউয়ে ন্যাম ভবনের এমপি হোস্টেলের ৬ নং ভবনে অবস্থান করছেন।

Please follow and like us:
RSS
Follow by Email