বুধবার ২৮ ফেব্রুয়ারী ২০২৪ ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বীরগঞ্জে মুহুর্তে বন্ধ ঔষধের দোকান

দিনাজপুর প্রতিনিধি : দেশের বর্তমান পরিস্থিতিতে এমনিতেই সাধারণ মানুষ আতংকিত। তারপর হঠাৎ দ্রুত সার্টার টেনে ঔষধের দোকানগুলি বন্ধ করার চিত্র দেখে আরও আতংকিত হয়ে পড়ে সাধারণ মানুষ। কৌতুহলী জনতা এ ভাবে দোকান বন্ধ করার কারণ জানতে চাইলে সামনে ভ্রাম্যমান আদালত বলে দ্রুত পালিয়ে যায় ঔষধ দোকান মালিকগণ।

 

বুধবার বিকেল সাড়ে ৫টায় দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা সদরে এ ঘটনা ঘটে।Medicin-03

 

 

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট রাসেল মনজুর এর নেতৃত্বে ভ্রাম্যমান আদালত অভিযান চালায় বীরগঞ্জ পৌর শহরের ঔষধের দোকান ও ডায়াগনিক সেন্টারে। এ সময় অনেক প্রতিষ্ঠানের মালিকগণ দোকান বন্ধ করে পালিয়ে যায়।

 

অভিযানে উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মোঃ মোস্তাফিজুর রহমান পিনু, বীরগঞ্জ থানার এসআই মোঃ নাজমুল হোসেনের নেতৃত্বে একদল পুলিশ অংশগ্রহণ করে।

 

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট রাসেল মনজুর জানান, অভিযানে সরকারী ঔষধসহ মেয়াদ উত্তীর্ণ ও অনুমোদনহীন কোম্পানীর ঔষধ উদ্ধার করা হয়। মেয়াদ উত্তীর্ণ ও অনুমোদনহীন ঔষধ রাখার অভিযোগে ঔষধ বিতানতে ২হাজার টাকা, মা ফাম্মের্সীকে ২হাজার টাকা, আধুনিক ডায়াগনিক সেন্টারকে ৫হাজার টাকা এবং মেয়াদ উত্তীর্ণ ও অনুমোদনহীনসহ সরকারী ঔষধ রাখার অভিযোগে রাজু ফাম্মের্সীকে ৫হাজার টাকা জরিমানা করা হয়েছে।Medicin-04

 

বীরগঞ্জ থানার ওসি কেএম শওকত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভ্রাম্যমান আদালত পরিচালনায় পুলিশ সার্বিক সহযোগিতা করেছে।

Spread the love