বুধবার ১৭ অগাস্ট ২০২২ ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

বীরগঞ্জে মেলার নামে অশ্লীল নৃত্য, জুয়া ও মাদকের বিরম্নদ্ধে বিক্ষোভ ও মানববন্ধন

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের বীরগঞ্জে মেলা বসানোর প্রস্ত্ততিতে অশস্নীল নৃত্য, জুয়া ও মাদকের ছড়াছড়ির আশংকায় এর বিরম্নদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবিতে বিক্ষোভ সামবেশ ও মানববন্ধন করেছে এলাকাবাসী।

রবিবার সকাল ১১টায় উপজেলার শিবরামপুর ইউনিয়নের মুরারীপুর বাজারে এ সামবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। এর আগে একটি বিক্ষোভ মিছিল বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

শিবরামপুর ইউনিয়ন তরম্নণ সমাজ একটি সামাজিক সংগঠনের আয়োজনে উক্ত সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি সুজন মাহমুদ, সহসভাপতি স্বাধীন রায়, সাধারণ সম্পাদক মোঃ শামীম ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ বারেক মিয়া, প্রচার সম্পাদক মোঃ এনামুল হক প্রমুখ। এ সময় উপস্থিত ছিলে মোঃ জাহিদুল ইসলাম, নজরম্নল ইসলাম, মোঃ মিজানুর, খগেন রায়, হাবিবুর রহমান ও মনোরঞ্জন রায় প্রমুখ।

মানব বন্ধন চলাকালে বক্তাগণ বলেন, বিগত বছরে উপজেলার বিভিন্ন মেলায় যাত্রার নমে যে নগ্ন নৃত্য প্রদর্শন করা হয়েছে। তাতে এ এলাকার মানুষ হিসেবে নিজেকে পরিচয় দিতে আমরা লজ্জাবোধ করি। আবার্ও শীতের শুরুতেই উপজেলার বিভিন্ন স্থানে বিনোদনের নামে মেলার বসানোর প্রস্ত্ততি চলছে। কিন্তু দুঃখের বিষয় হলো সেই মেলাগুলিতে বিনোদন তো দুরের কথা মেলার নামে চলে অশস্নীন নৃত্য, জুয়া এবং মাদকের ছড়াছড়ি। আর এর প্রভাবে সমাজে অপরাধ প্রবণতা বাড়ছে । যুব সমাজ জড়িয়ে পড়ছে নানা প্রকার অপরাধ কর্মকান্ডে। চুরি, ডাকাতির মতো অপরাধে জড়িয়ে পড়ছে অনেকে। এ কারণে মুরারীপুর সত্যপীরের নামে মেলা বসিয়ে যেন অশস্নীন নৃত্য, জুয়া এবং মাদক চক্রের অপতৎপরতা গড়ে উঠতে না পারে সে জন্য প্রশাসন সহ সকলে দৃষ্টি আর্কষন করছি। আমরা আশা করছি এ এলাকায় মেলার নামে কোন প্রকার অসামজিক কর্মকান্ড পরিচালনার ক্ষেত্রে প্রশাসন ব্যবস্থা গ্রহণ করবেন।Birganj Photo-01

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email