বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারী ২০২৪ ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বীরগঞ্জে মোটর সাইকেল চুরি

ডি,রায় বাবুল বীরগঞ্জ (দিনাজপুর) থেকে ঃ দিনাজপুরের বীরগঞ্জে ব্যাংক পাড়া থেকে মোটর সাইকেল চুরির হিড়িক। রূপালী ব্যাংকের সামনে থেকে মোটর সাইকেল চুরি। কর্তৃপক্ষ উদাসীন।
বুধবার সকাল ১১টায় পৌর শহরের বীরগঞ্জ-পীরগঞ্জ রোডে অবস্থিত রূপালী ব্যাংকের সামনে থেকে মোহনপুর ইউনিয়নের লাটেরহাট এলাকার কৃষ্ণপুর গ্রামের মৃত আব্দুল শাহ’র পুত্র মফিজ উদ্দিনের সিটি বাজাজ মোটর সাইকেল চুরি হয়ে যায়।  ব্যাংকে বিদ্যুৎ বিল জমা দিয়ে কিছুক্ষন পর ৫ থেকে ৭ মিঃ মধ্যে বের হয়ে দেখেন তার মোটর সাইকেলটি চুরি হয়ে গেছে বলে জানান। তিনি দাবী করে বলেন ব্যাংক কর্তৃপক্ষের অবহেলা এবং দায়িত্বহীনতার কারনে ব্যাংক গ্রাহকদের অহরহ এধরনের বেশ কিছু মোটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে। গ্রাহকদের মোটর সাইকেল রাখার কোন ব্যাবস্থা নাই ব্যাংক কর্তৃপক্ষের। যার কারনে সোনালী ব্যাংকের এবং রূপালী ব্যাংকের সামনে থেকে সাম্প্রতিক সময়েও বেশ কয়েকটি মোটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে বলে ভূক্ত ভোগী মহল ও ব্যাংক গ্রাহকগন জানায়।
এব্যপারে ব্যাংক গ্রাহকরা জানায়, তারা দীর্ঘদিন ধরে ব্যাংক কর্তৃপক্ষকে মোটর সাইকেল নিরাপদের রাখার ব্যবস্থা গ্রহনের জন্য একাধিকবার দাবী জানিয়ে আসলেও অজ্ঞাত কারনে কর্তৃপক্ষ এ ব্যাপারে উদাসীনতার পরিচয় দেন। যেখানে টাকা লেনদেনের ঘটনা রয়েছে সেখানে বাইরে সি’সি ক্যামেরা স্থাপনের কোন ব্যাবস্থা নাই। ব্যাংক পাড়ায় ব্যাংক গুলোতে বাইরে সি’সি ক্যামেরা না থাকায় গ্রাহকরা উদাসীনতায় ভূগছেন এবং ব্যাংকে লেনদেন করতেও ভয় পাচ্ছেন বলে গ্রাহকগন অভিযোগ করেন। তারা গ্রাহক সেবাদানে ব্যাংক কর্তৃপক্ষকে অনতি বিলম্বে ব্যাংকের বাহিরেও সি’সি ক্যামেরা স্থাপনের দাবী জানান।

Spread the love