রবিবার ১৪ অগাস্ট ২০২২ ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

বীরগঞ্জে রিক্সা ভ্যান চালকে পিটিয়ে আহত করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা

নিজস্ব প্রতিনিধি : দিনাজপুরের বীরগঞ্জে মোঃ আব্দুল কালাম (২৮)নামে এক ব্যাটারী চালিত রিক্সা ভ্যান চালককে গাছে বেধে রেখে পিটিয়ে আহত করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা।

কালাম উপজেলার মোহনপুর ইউনিয়নের বৈরাগী বাজার গ্রামের মৃত আজিম উদ্দিনের পুত্র।

 

শুক্রবার রাত সাড়ে ৯টায় উপজেলার ভোগনগর ইউনিয়নের রহিম বখস উচ্চ বিদ্যালয় সংলগ্ন এলাইগাঁ কবরস্থানে এ ঘটনা ঘটে।

 

রিক্সা ভ্যান চালক মোঃ আব্দুল কালাম জানান, বীরগঞ্জ পৌর শহরে ৩ অজ্ঞাত যুবক ঢেপা নদী সস্নুইজ গেট যাওয়ার কথা বলে শুক্রবার সন্ধ্যা ৬টায় আমার ব্যাটারী চালিত ইঞ্জিন সংযোজিত রিক্সা ভ্যানটি ভাড়া করে। পরে সেখান থেকে পৌরশহরের বিভিন্ন এলাকা ঘুরে বেড়ায় তারা। এরপর নিজেদের বাড়ী ভোগনগর ইউনিয়নের কবিরাজ হাট পৌছে দেওয়ার জন্য অনুরোধ জানান। রাত ৯টায় আমি তাদের কথা মতো বীরগঞ্জ পৌর শহর থেকে কবিরাজ হাটের উদ্যেশ্যে রওয়ানা হই। পরে তাদের দেখিয়ে দেওয়া পথ ধরে উপজেলার ভোগনগর ইউনিয়নের রহিম বখস উচ্চ বিদ্যালয় সংলগ্ন এলাইগাঁ কবরস্থানে পৌঁছা মাত্রই তিন যুবক আমাকে জোড় করে গাছে বাধার চেষ্টা চালায় এবং আমাকে মারধর করে। আমার আত্মচিৎকারে পথচারীরা ছুটে আসলে তারা পালিয়ে যায়। সংবাদ পেয়ে একদল পুলিশ আমাকে বাড়ীতে পৌছে দেয়।

 

বীরগঞ্জ থানার এসআই উত্তম কুমার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রিক্সা ভ্যানটি ছিনতাইয়ের লক্ষ্যে এ ঘটনা ঘটোনো হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে এখনো লিখিত ভাবে কোন অভিযোগ করেনি। ইতিপুর্বে ঔ এলাকায় একজন অজ্ঞাত নারীকে হত্যা করে ভূট্টা ক্ষেতে ফেলে রাখা হয়েছিল।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email