বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বীরগঞ্জে শিশু ফোরামের সাংবাদিক সম্মেলন

মোঃ আবেদ আলী, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ বীরগঞ্জে শুক্রবার শিশুদের বাজেট বরাদ্দের জন্য উপজেলা শিশু ফোরামের সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বীরগঞ্জ এডিপি ওয়াল্ড ভিশন কার্যালয় মিলনায়তনে শিশু ফোরামের আয়োজনে ওর্য়াল্ড ভিশনের সহযোগিতায় এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়। সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা শিশু ফোরামের সভাপতি মোর্শেদ হাসান আসিফ তার সঙ্গেছিলেন শিশু ফোরামের সাধারন সম্পাদক গীতা রানী দাস, নির্বাহী সদস্য তাসমিন অক্তার, শিশু ফোরামের সদস্য-সদস্যাগন । সাংবাদিক সম্মেলনে শিশু ফোরামের পক্ষ থেকে আসন্ন জাতীয় বাজেটে শিশুদের জন্য শিক্ষা, স্বাস্থ্য ও পথ শিশুদের জন্য আলাদা বাজেট বরাদ্দের জন্য সরকারের কাছে দাবী জানানো হয়।

এ সময় বীরগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠতা সভাপতি মোঃ আবেদ আলী, সাংগঠনিক সম্পাদক এনআই মিলন, সাংবাদিক কল্যান সংস্থার সভাপতি মীর কাসেম লালু, সাধারন সম্পাদক প্রভাষক নীল রতন সাহা নিপু, অনলাইন পত্রিকা বীরগঞ্জ প্রতিদিন সম্পাদক মোঃ আব্দুর রাজ্জাকসহ বিভিন্ন পত্রিকার সাংবাদিক, শিশু কল্যান প্রকল্প ব্যাবস্থাপক বার্নাট কুজুর ও প্রকল্প অফিসার জগদিশ কর্মকার উপস্থিত ছিলেন।

Spread the love