সোমবার ১৫ অগাস্ট ২০২২ ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

বীরগঞ্জে সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের মানববন্ধন

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : মন্ত্রীপরিষদ বিভাগের ১৪ অক্টোবর উপজেলা পরিষদের ক্ষমতায়নের নামে উপজেলা নির্বাহী অফিসারের একক কর্তৃত্ব প্রতিষ্ঠা মূলক স্মারক এর পরিপত্রের সিদ্ধান্তের প্রতিবাদে এবং তা বাতিলসহ ৬ দফা দাবী আদায়ের লক্ষ্যে বিবিএস সমন্বয় কমিটি (২৬ ক্যাডার), নন-ক্যাডার, ফাংসনাল এবং হস্তান্তরিত ১৬টি দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী দিনাজপুরের বীরগঞ্জে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছে।

 

বুধবার দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত উপজেলা পরিষদের সামনে বিক্ষোভ সমাবেশ ও মানব বন্ধন অনুষ্ঠিত হয়।

 

আন্দোলন কমিটির সভাপতি উপজেলা প্রাণী সম্পদ অফিসার মোঃ আলতাফ হোসেনে সভাপতিত্বে বক্তব্য রাখেন কমিটির সাধার সম্পাদক ও উপজেলা প্রকৌশলী ফিরোজ হাসান, উপজেলা শিক্ষা অফিসার মোঃ এরশাদুল হক, উপজেলা কৃষি কর্মকর্তা ড. আবুল কালাম আজাদ, উপজেলা কৃষি সম্প্রাসরণ কর্মকর্তা অরুণ চন্দ্র রায় প্রমুখ।

 

বক্তাগণ বলেন, ঘোষিত অধ্যাদেশকে কালো অধ্যাদেশ। আমরা এই অধ্যদেশ দ্রুত বাতিলের দবি জানাই। তা না হলে নিয়মতান্ত্রিক আন্দোলনের মাধ্যমে দাবি পুরণে বাধ্য করা হবে। যতক্ষণ দাবী পুরণ না হবে ততক্ষণ রাজপথের আন্দোলন অব্যাহত থাকবে। মানববন্ধন চলাকালে আগামী ৫নভেম্বর বিক্ষোভ সমাবেশে কর্মসুচী ঘোষণা করা হয়। কর্মসুচীতে উপজেলা প্রশাসনের শতাধিক কর্মকর্তা ও কর্মচারী অংশগ্রহণ করে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email