শুক্রবার ১২ এপ্রিল ২০২৪ ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বীরগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৬জন নিহত, আহত-২৫

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের বীরগঞ্জে দিনাজপুর-দেবীবগঞ্জ মহাসড়কে সড়ক দুর্ঘটনায় ৬জন নিহত। আহত-২৫ হয়েছে। এলাকাবাসী আহতদের উদ্ধার করে আশংকা জনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্স, দিনাজপুর ও ঠাকুরগাঁও চিকিৎসা কেন্দ্রে প্রেরণ করেছে।

মঙ্গলবার সকাল ৮.৩০টায় বীরগঞ্জ উপজেলার নিজপাড়া ইউনিয়নের বাগডাঙ্গা প্রেম বাজার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

বীরগঞ্জ থানার এসআই মোঃ শফিউর রহমান জানান, দেবীগঞ্জ থেকে ছেড়ে আসা দিনাজপুরগামী সোহাগ এন্টার প্রাইজ (ময়মনসিংহ-জ -০৪-০০৭৬) যাত্রীবাহী মিনিবাস নিয়ন্ত্রয় হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা লেগে রাসত্মার উপর উল্টে যায়। এ সময় ঘটনাস্থলেই দিনাজপুর সদর উপজেলার নিমতলা বালুবাড়ী গ্রামের মৃত মোঃ মোতাহার আলীর পুত্র মিনিবাসের সুপারভাইজার মোঃ গোলাম মোসত্মফা (৩৮), গাইবান্ধা সদর উপজেলার বলদিয়া গ্রামের মোঃ নাসিফ উদ্দিনের পুত্র ও বীরগঞ্জ ব্রাক কর্মকর্তা কোরবান আলী (৪৫) এবং উপজেলা স্বাস্থ্য কমপে­ক্সে বীরগঞ্জ উপজেলার শতগ্রাম ইউনিয়নের জামতলী গ্রামের রবিউল ইসলাম স্ত্রী ও কাহারোল সমবায় অফিসের কর্মচারী কাহারোল শামিমা আকতার (৩০) একই ইউনিয়নের মুচিবাড়ী গ্রামের মৃত ইসলাম উদ্দীন কন্যা লায়লা বেগম (১৯) এবং দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বীরগঞ্জ উপজেলার শতগ্রাম ইউনিয়নের ধুলাউড়ি গ্রামের মৃত আলাউদ্দিনের পুত্র মোঃ ইউসুফ আলী এবং অজ্ঞাত আরও ১জন সহ মোট ৬জতন নিহত হয়েছে। এতে আহত হয়েছেন আরো ২৫ আহত হয়েছে।

উপজেলা আবাসিক মেডিক্যাল অফিসার মো মাহমুদুল হাসান পলাশ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহতদের মধ্যে ১০ জনকে আশংকাজনক অবস্থায় দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বীরগঞ্জ থানার ওসি কেএম শওকত হোসেন দুর্ঘটনায় হতাহতের সত্যতা নিশ্চিত করেছেন।

Spread the love