রবিবার ২৫ ফেব্রুয়ারী ২০২৪ ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বীরগঞ্জে ১৪ দলের বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ঃ বিএনপি জামায়াতের অবৈধ অবরোধ,হরতাল দিয়ে বোমা মেরে মানুষ পুড়িয়ে হত্যা এবং দেশকে অস্থিতিশীল করার প্রতিবাদে বীরগঞ্জে ১৪ দলের বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

গত শুক্রবার বিকাল ৪টায় দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে বিক্ষোভ মিছিলটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদনি করে পুরাতন শহীদ মিনার মোড়ে এসে শেষ হয়।

বিক্ষোভ মিছিল শেষে শহীদ মিনার মোড়ে বিশাল সমাবেশে দিনাজপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেন দেশের চলমান অবরোধ-হরতালের নামে পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা, রেল-লাইনে নাশকতা ও যানবাহনে আগুন দিয়ে সহিংসতার বিরুদ্ধে সাধারন জনগণ প্রতিবাদ করতে শুরু করেছ্।ে যার কারনে অনেক জায়গায় পেট্রোল বোমা নিপে কারীরা গণধোলাইয়ের শিকার হচ্ছেন। মানুষ আজ শান্তির পে রাস্তায় নেমেছে আজকের এই গণ মিছিল তার প্রমান। সমাবেশে আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম, সাবেক সাংসদ আব্দুল হক সবুজ,জেলা ওয়াকার্স পাটির সভাপতি মোঃ আব্দুল হক,১৪ দলীয় জোটের আহ্বায়ক ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাকারিয়া জাকা, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোঃ নুর ইসলাম,সহ সাধারন সম্পাদক শামিম ফিরোজ আলম,মোঃ রাজিউর রহমান রাজু,সাংগঠনিক সম্পাদক গোপাল দেব শর্ম্মা, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল খাইর, পৌর আওয়ামীলীগ সভাপতি মোঃ মোশারফ হোসেন বাবুল, উপজেলা যুবলীগ সভাপতি মোঃ নুরিয়াস সাইদ, সাধারন সম্পাদক মোঃ মোসাদ্দেক হোসেন, তথ্য ও গবেষনা সম্পাদক দশরথ রায় বাবুল, যুবনেতা মমিনুল ইসলাম স্বপন, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মোঃ শামিম আকতার সজিব, ১৪ দল ও উপজেলা বঙ্গবন্ধু প্রজন্ম লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, ইউনিয়ন এবং ওয়াডর্ পর্যায়ের সকল স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Spread the love