বুধবার ১৮ মে ২০২২ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বীরগঞ্জে ১৮দলের ২হাজার নেতাকর্মীর বিরুদ্ধে ৪টি মামলা দায়ের

bpবীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ বীরগঞ্জে দশম জাতীয় সংসদ নির্বাচনে ব্যাপক সংঘর্ষ, হামলা, অগ্নিসংযোগ, ব্যালট পেপার ও ভোট বাক্স ছিনতাইয়ের ঘটনা ঘটে। এসব ঘটনায় ১৮দলের অজ্ঞাত ১ হাজার ৯৫০ জন বিরুদ্ধে বিভিন্ন ধারাসহ ১৯০৮ সালের বিস্ফোরক আইনের ৩(৪) ধারায়  গত রবিবার ৪টি মামলা দায়ের করা হয়েছে।

বীরগঞ্জ থানা সুত্রে জানা গেছে, শতগ্রাম ইউনিয়নে শতগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রের প্রিজাইটিং অফিসারের দায়িত্বে নিয়োজিত মাটিয়াকুড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান বাদী হয়ে ১৮দলের  অজ্ঞাত ৪ হতে ৫শত জনকে আসামী করে মামলা দায়ের করেছেন। মামলা নম্বর-০৪।

সাতোর ইউনিয়নের দলুয়া উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয় ভোট কেন্দ্রের প্রিজাইটিং অফিসারের দায়িত্বে নিয়োজিত বীরগঞ্জ ডিগ্রী মহাবিদ্যালয়ের প্রভাষক ইরফানুল ইসলাম বাদী হয়ে ১৮দলের  অজ্ঞাত ২হতে ২৫০জনকে আসামী করে মামলা দায়ের করেছেন। মামলা নম্বর-০৫।

ভোগনগর ইউনিয়নের দলুয়া গান্ডারা সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের প্রিজাইটিং অফিসারের দায়িত্বে নিয়োজিত শতগ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুহুল আমিন বাদী হয়ে ১৮দলের  অজ্ঞাত ৭ হতে ৮শত জনকে আসামী করে মামলা দায়ের করেছেন। মামলা নম্বর-০৬।

শতগ্রাম ইউনিয়নের ধুলাউড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের প্রিজাইটিং অফিসরের দায়িত্বে নিয়োজিত চৌপুকুরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অব্দুস সাত্তার বাদী হয়ে ১৮দলের  অজ্ঞাত ৩হতে ৪শত জনকে আসামী করে মামলা দায়ের করেছেন। মামলা নম্বর-০৭।

বীরগঞ্জ থানার ওসি মোঃ আরমান হোসেন (পিপিএম) মামলার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার তদন্ত ও আসামী সনাক্ত করার চেষ্টা অব্যাহত রয়েছে। তদন্ত সাপেক্ষে প্রকৃত অপরাধীদের গ্রেফতার করে বিচারের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email