শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বীরগঞ্জে ২দিন ব্যাপি প্রাথমিক শিক্ষা মেলা ও পুষ্টি মেলা

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : বীরগঞ্জে ২দিন ব্যাপি প্রাথমিক শিক্ষা মেলা ও পুষ্টি মেলার আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়েছে।

সোমবার বেলা ১২টায় উপজেলা চত্তরে ২দিন ব্যাপি এই মেলার উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম।

 

শিক্ষিত মা এক সুরভিত ফুল,প্রতিটি ঘর হবে এক একটি স্কুল এই প্রতিপাদ্য কে বাস্তবায়নের লক্ষ্যে উপজেলা প্রাথমিক শিক্ষা দপ্তরের আয়োজনে এডিপি ওয়ার্ল্ড ভিশনের সহযোগিতায় দুই দিন ব্যাপী প্রাথমিক শিক্ষা মেলা ও পুষ্টি মেলাআনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়েছে।

Hadiউপজেলা নির্বাহী অফিসার রাসেল মনজুরের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দিতে গিয়ে উপজেলা চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম বলেন আজকের শিশুদের যদি সঠিক শিক্ষা সুন্দর পরিবেশ দিতে আমরা ব্যর্থ হই তাহলে আমাদের ভবিষৎ অন্ধকার। আমাদের সকলের নৈতিক দায়িত্ব সুন্দর আগামির জন্য আমাদের শিশুদের সুন্দর পরিবেশ ও সঠিক শিক্ষা প্রদান করা।

 

 

 

 

এ সময় আরো বক্তব্য রাখেন, বিশেষ অতিথি উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ জাকারিয়া জাকা,উপজেলা স্বাস্থ্য কমপে­ক্সের আর এম ও মোঃ মাহমুদুল হাসান পলাশ, ওসি (প্রশাসন) কে এম শওকত হোসেন,উপজেলা শিক্ষা অফিসার কখ আলাওল হাদী,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক দেবেশ চন্দ্র রায় প্রমুখ।

Jaka

 

 

 

 

 

 

 

 

মেলায় সাতটি শিক্ষা ক্লাষ্টারের সাতটি স্টল এবং সমাজ সেবা অধিদপ্তর,এডিবি ওয়াল্ড ভিশন, উপজেলা স্বাস্থ্য কমপে­ক্সে,এনজিও সহ বিভিন্ন সংগঠনের প্রায় ত্রিশটি স্টল মেলায় অংশ গ্রহণ করে। স্টল গুলোতে প্রচুর দর্শনার্থীদের ভিড় লক্ষ্য করা গেছে। মেলায় দিনভর দেশের ঐত্যিবাহী গান ও নৃত্যে পরিবেশন করা হয়। পুরো অনুষ্ঠানটি উপস্থাপন করেন এটিও মোঃ মোহসিন আলী।Polas

 

Spread the love