শনিবার ২৪ ফেব্রুয়ারী ২০২৪ ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বীরগঞ্জে ৭বছরে শিশু ধর্ষিত। ধর্ষক আটক

মো. আব্দুর রাজ্জাক ॥ দিনাজপুরের বীরগঞ্জে ৭বছরের শিশু ধর্ষণের অভিযোগে মোঃ আব্দুল হালিম (৩২) নামে একজনকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

মোঃ আব্দুল হালিম উপজেলার ভোগনগর ইউনিয়নের বিজয়পুর কবিরাজহাটের বাসিন্দা মোঃ মোর্শদ আলীর ছেলে।

মঙ্গলবার সন্ধ্যা ৭টায় উপজেলার ভোগনগর ইউনিয়নের বিজয়পুর কবিরাজহাটের বাসিন্দা বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব হুমায়ুন কবিরের বাড়ীর ছাদে এ ঘটনা ঘটে।

বাড়ীর মালিক বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব হুমায়ুন কবির জানান, মেয়েটির বাড়ী উপজেলার মোহাম্মদ ইউনিয়নের মাহানপুর গ্রামে। সে আমার দুসম্পর্কের আত্মীয়। ঈদের বেশ কয়েক আগে আমার বাড়ীতে বেড়াতে আসে। আজ সন্ধ্যা নেমে আসায় বাড়ীর ছাদে কাপড় তুলতে যায়। এ সময় পুর্ব হতে ছাদে গোপনে অবস্থায় নেওয়া প্রতিবেশী মোঃ আব্দুল হালিম ছাদের দরজা বন্ধ করে দেয়। এরপর জোড়পুর্বক মেয়েটিকে ধর্ষক করে। মেয়েটির আর্তচিৎকার শুরু করলে মোঃ হালিম পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় এলাকার লোকজন ছুটে এসে তাকে পার্শে¦ই বটতলী নামক স্থানে আটক করে। পরে মেয়েটিকে উদ্ধার করে রক্তাক্ত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মোঃ শাহীন জানান, মেয়েটি রক্ত বন্ধের চেষ্টা অব্যহত রয়েছে। তবে যদি অবস্থার অবনতি হয় তাহলে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হতে পারে।

বীরগঞ্জ থানার এসআই মোঃ শাহাদত হোসেন জানান, অভিযুক্ত যুবককে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। স্বাস্থ্য কমপ্লেক্সের গিয়ে শিশুটির শারিরিক অবস্থা সম্পর্কে খোজ খবর নেওয়া হয়েছে।

বীরগঞ্জ থানার ওসি আবু আককাছ আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

Spread the love