শুক্রবার ২৭ জানুয়ারী ২০২৩ ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

বীরগঞ্জ ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে সুবিধা বঞ্চিত শিশুদের জন্মদিন উদযাপন উৎসব

World Visonমো: রেজাউল করিম: বীরগঞ্জে গত বুধবার বিকেলে ৪শত ২৩ জন সুবিধা বঞ্চিত শিশুর জন্মদিন উদযাপন উৎসব পালন করা হয়েছে।

প্রতিটি শিশুর জন্য আমাদের স্বপ্ন, জীবন তার ভরে উঠুক পরিপূর্ণতায়; প্রতিটি হৃদয়ের জন্য আমাদের প্রার্থনা অর্জিত হয় যেন তা ইচ্ছার দৃঢ়তায়। এই প্রতিপাদ্য শেস্নাগানকে বাসত্মবায়নের  লক্ষ্যে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ বীরগঞ্জ এডিপি স্পন্সরশীপ ব্যবস্থাপনা প্রকল্পের উদ্যোগে খলসি উচ্চ বিদ্যালয় মাঠে স্পন্সরশীপ ৪শত ২৩জন সুবিধা বঞ্চিত শিশু এবং অভিভাবকদের নিয়ে বর্লিন আয়োজনের মধ্য দিয়ে জন্মদিনের কেক কেটে উৎসবের উদ্বোধন ঘোষণা করেন নিজপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুল খালেক সরকার।

খলসি উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোঃ ইসলাইল হোসেনের সভাপতিত্বে উপস্থিত শিশু এবং অভিভাবকদের উদ্যেশে বক্তব্য রাখেন নিজপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুল খালেক সরকার, দৈনিক সংবাদ প্রতিক্ষণ এবং দৈনিক লোকায়ন পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ রেজাউল করিম, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ বীরগঞ্জ এডিপি প্রজেক্ট ম্যানেজার বার্ণাড কুজুর, স্পন্সরশীপ প্রজেক্ট ম্যানেজার সঞ্চয় পিউরিফিকেশন, ফাইন্যান্স এন্ড এডমিন অফিসার পনুয়েল গাইন. প্রজেক্ট অফিসার শ্যামল মন্ডল প্রমুখ।

আলোচনা শেষে সুবিধা বঞ্চিত শিশুদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠানের নাচ-গান সবাইকে মুগ্ধ করে। উপস্থিত নিবন্ধিত সকল শিশুকে জন্মদিনের বিভিন্ন উপহার সামগ্রী দেয়া হয়।