বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বীরগঞ্জ প্রেসক্লাব সাংবাদিকদের সাথে এমপি গোপালের মতবিনিময়

মো: আবেদ আলী, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : বীরগঞ্জে ২৬ ডিসেম্বর সোমবার প্রেসক্লাব সাংবাদিকদের সাথে এমপি গোপাল মতবিনিময় করেছেন।

বীরগঞ্জ প্রেসক্লাব সুত্রে জানা গেছে, দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বিকেলে প্রেসক্লাব কার্যালয় মিলনায়তনে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। তিনি মতবিনিময়কালে বলেন, বিএনপি-জামায়াত হরতাল অবরোধের নামে নিরিহ খেটে খাওয়া মানুষের উপর পেট্রোল বোমা নিক্ষেপ করে মানুষ হত্যা করছে। তাদের চলমান সন্ত্রাস ও নাশকতা প্রতিহত করার জন্য জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের কন্যা প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেছেন। তিনি প্রধান মন্ত্রী শেখ হাসিনার গৃহীত পদক্ষেপ বাস্তবায়নে সন্ত্রাস ও নাশকতা কারীদের চিহৃীত করে মিডিয়ায় প্রকাশসহ তাদের ধরিয়ে দেওয়ার জন্য সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

দিনাজপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক আজিজুল ইমাম চৌধুরী বলেন, সন্ত্রাস ও নাশকতা রাজনীতি বা ইসলামের ভাষা হতে পারে না। তারা কোন রাজনৈতিক দলের সদস্য বা বন্ধু হতে পারে না, তাদের প্রতিহত করতে হবে। প্রয়োজনে সন্ত্রাস নাশকতাকারীদের আইনের কাছে সোর্পদ করার জন্য দলমত নির্বিশেষে সকল মানুষকে সচেতন করার জন্য সাংবাদিকদের প্রতি অনুরোধ জানান।

বীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো: মাজেদুর রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মো: আবেদ আলী, সহ সভাপতি, মো: আরমান আলী, সাধারন সম্পাদক শাহিনুর ইসলাম, যুগ্ন সাধারন সম্পাদক মোশাররফ হোসেন, সাংগঠনিক সম্পাদক নাজমুল ইসলাম মিলন, সাহিত্য সম্পাদক রেজা মো: তৌফিক সহ সকল সাংবাদিক উপস্থিত ছিলেন। সাংবাদিক নেতৃবৃন্দ বীরগঞ্জ প্রেসক্লাবের অবকাঠামো উন্নয়ন সহ সার্বিক সমস্যা নিরশনে আশু হস্তক্ষেপের জোর দাবী জানান।

Spread the love