শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বীরগঞ্জ প্রেসক্লাব সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যানের মতবিনিময়

মো: আবেদ আলী, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : বীরগঞ্জে ৩১ জানুয়ারী শনিবার প্রেসক্লাব সাংবাদিকদের সাবেক এমপি ও উপজেলা চেয়ারম্যান মো: আমিনুল ইসলাম মতবিনিময় করেছেন।

বীরগঞ্জ প্রেসক্লাব সুত্রে জানা গেছে, দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য ও উপজেলা চেয়ারম্যান মো: আমিনুল ইসলাম বিকেলে প্রেসক্লাব কার্যালয় মিলনায়তনে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। তিনি মতবিনিময়কালে বলেন, বিএনপি-জামায়াত হরতাল অবরোধের নামে নিরিহ খেটে খাওয়া মানুষের উপর পেট্রোল বোমা নিক্ষেপ করে মানুষ হত্যা করছে। তাদের চলমান সন্ত্রাস ও নাশকতা প্রতিহত করার জন্য জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের কন্যা প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেছেন। তিনি প্রধান মন্ত্রী শেখ হাসিনার গৃহীত পদক্ষেপ বাস্তবায়নে সন্ত্রাস ও নাশকতা কারীদের চিহৃিত করে মিডিয়ায় প্রকাশসহ তাদের ধরিয়ে দেওয়ার জন্য সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

বীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো: মাজেদুর রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মো: আবেদ আলী, সহ সভাপতি ছকিমউদ্দিন আহম্মেদ, মো: আরমান আলী, সাধারন সম্পাদক শাহিনুর ইসলাম, যুগ্ন সাধারন সম্পাদক মোশাররফ হোসেন, সাংগঠনিক সম্পাদক নাজমুল ইসলাম মিলন, সাহিত্য সম্পাদক রেজা মো: তৌফিক সহ সকল সাংবাদিক; সুজালপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মো: তরিকুল ইসলাম ও বিএনপি নেতা রেজাউল করিম মনি উপস্থিত ছিলেন। সাংবাদিক নেতৃবৃন্দ বীরগঞ্জ প্রেসক্লাবের অবকাঠামো উন্নয়ন সহ সার্বিক সমস্যা নিরশনে আশু হস্তক্ষেপের জোর দাবী জানান।

Spread the love