শুক্রবার ২৩ ফেব্রুয়ারী ২০২৪ ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বীরগঞ্জ শিশু ফোরামের মাসিক সভা কল্যানী সাফ্ সেন্টার

দিনাজপুর প্রতিনিধি ঃ সভায় সভাপতিত্ব করেন উপজেলা শিশু ফোরামের সভাপতি মোছাঃ ঝর্ণা আক্তার। সভায় আরো উপস্থিত ছিলেন শিশু ফোরামের নেতা-নেত্রী ও সদস্য বৃন্দরা। সেখানে উপস্থিত ছিল ওর্য়াল্ড ভিশনের এডিপি ম্যানেজার এডভেন্ট ট্রিপল্যান্ড এবং ওর্য়াল্ড ভিশনের কর্মী জোসেফ মিন্স ( পিও-ডিপিএ)। শুক্রবার সকাল ১০:৩০ মিনিটে সভাপতি সভা শুরু করেন।
উক্ত সভার আলোচ্য বিষয় ছিলঃ ১. শিক্ষামূলক আলোচনা ২. শিশু ফোরামের বার্ষিক কার্যক্রম ৩. বার্ষিক কর্মপরিকল্পনা  প্রনয়ন ৪. শিশু ফোরাম নির্বাচন ২০১৬ এবং অন্যান্য বিষয় নিয়েও আলোচনা করা হয়। সভায় জোসেফ মিন্স শিশুদের উদ্দ্যেশে বক্তব্য রাখেন এবং এডিপি ম্যানেজার শিশুদের সঙ্গে আনন্দের সাথে মজার মজার খেলা খেলেন এবং শিশুদের বার্ষিক কর্মপরিকল্পনায় সাহায্য করেন।
শিশু ফোরাম সদ্যসরা তাদের বার্ষিক কর্মপরিকল্পনা তৈরী করেন। কর্মপরিকল্পনার বিষয়সমূহ: নির্বাচন, মাসিক সভা, জাতীয় দিবস পালন, বৃক্ষরোপন, বিভিন্ন সচেতনতামূলক সমাবেশ, সি.ফোর.ডি রির্পোট  লেখা, বিভিন্ন বিষয়ে র‌্যালি। আর এই মাসিক সভা এর কার্যবিবরনী প্রতিবেদন করেন মোছাঃ তানিয়া আক্তার।
শিশু ফোরামের দেয়ালিকার প্রতিযোগীতা শুরু হবে ১৬ই ডিসেম্বর। শিশু ফোরামের পরবর্তী মাসিক সভা অর্থ্যাৎ নভেম্বর মাসের সভা ১৮ই  নভেম্বর বিকাল ৩:৩০ মিনিটে হবে বলে সভানেত্রী ঘোষনা করেন এবং পরিশেষে সবাইকে ধন্যবাদ জানিয়ে সভা সমাপ্তি ঘোষনা করেন।

Spread the love