রবিবার ১৪ অগাস্ট ২০২২ ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

বুধবার মন্ত্রী রৌফ চৌধুরীর ৮ম মৃত্যুবার্ষীকী আওয়ামীলীগ সহ বিভিন্ন সংগঠনের কর্মসূচী

দিনাজপুর প্রতিনিধি ।।  জাতীর জনক বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর দিনাজপুর জেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক জেলা আওয়ামীলীগের একাধিকবার সভাপতি গনপ্রজান্ত্রী বাংলাদেশ সরকার মন্ত্রী পরিষদের সাবেক সদস্য প্রয়াত জননেতা আব্দুর রৌফ চৌধুরীর আগামী ২১ অক্টোবর বুধবার ৮ম মৃত্যু বার্ষীকী যথাযথ মর্যাদায় পালনের লক্ষে বোচাগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কিতিক ও শিক্ষা প্রতিষ্ঠান সমূহ ব্যাপক কর্মসূচী গ্রহন করেছে।
এছাড়াও সেতাবগঞ্জে মোড়ে মোড়ে ডিজিটাল ব্যানারের মাধ্যমে প্রয়াত জননেতা আব্দুর রৌফ চৌধুরীকে শ্রদ্ধাঞ্চলী জানানো হয়েছে। অপরদিকে আব্দুর রৌফ চৌধুরীর সহ ধর্মীনী আব্দুর রৌফ চৌধুরী ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট সমাজ সেবী রমিজা রৌফ চৌধুরীর সাথে যোগাযোগ করা হলে তিনি গনমাধ্যম কর্মিদের বলেন আমাদের ফাউন্ডেশন এর উদ্দ্যেগে সমাধী স্থলে সকাল ১০টা ৩০মিনিটে মিলাদ মাহফিল এর আয়োজন করা হয়েছে ঐদিন আব্দুর রৌফ চৌধুরী প্রতিবন্ধি আশ্রম কেন্দ্রে উন্নত মানের খাবার পরিবেশন এছাড়াও আগামী শুক্রবার বাদ জুম্মা এলাকার বিভিন্ন মসজিদে দোয়া খায়েরের ব্যাবস্থা করা হয়েছে।
উপজেলা আওয়ামীলীগ সকাল ৭টা ৩০মিনিটে দলীয় কার্যালয়ে কালো পতাকা উত্তোলন,সকাল ৮টায় কালো ব্যাচ ধারন,সকাল ৯টা ৩০  মিনিটে দলীয় কার্যালয় হতে শোক র‌্যালী,সকাল ১০টায় মরহুমের সমাধিতে শ্রদ্ধাঞ্জলী অর্পন,সকাল ১০টা৩০মিনিটে দোয়া মাহফিল (মরহুমের সমাধি স্থল প্রাঙ্গন)। সকল কর্মসূচী অংশ গ্রহনের লক্ষে আহবান জানিয়েছেন বোচাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু সৈয়দ হোসেন ও সাধারন সম্পাদক আফসার আলী।
উল্লেখ্য জনতো আব্দুর রৌফ চৌধুরী সেতাবগঞ্জ ধনতলা গ্রামে  সম্ভ্রান্ত মুসলিম পরিবারে ১৯৩৭ সালে জন্ম গ্রহন করেন তিনি মৃত্যুর আগ পর্যন্ত গনমানুষের সেবা করে গেছেন। তিনি ২০০৭ সালের ২১ অক্টোবর সকাল ৯টায় আকস্মিক ভাবে নিজ বাসভবনে মৃত্যু করেন।
Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email