শুক্রবার ১২ এপ্রিল ২০২৪ ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বোচাগঞ্জের পল্লীতে কালুগংদের প্রহারে মহিলাসহ আহত ৫ থানায় মামলা

মোঃ শামসুল আলম বোচাগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার ইশানিয়া গ্রামে জমিজমা সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে প্রতিপক্ষ কালু গংদের প্রহারে মহিলা সহ ৫জন গুরুত্বর আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

 

এব্যাপারে ইশানিয়া গ্রামের নিতাই চন্দ্র রায় বাদী হয়ে ১০জনকে আসামী করে বোচাগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। যাহারনং- ০২ তারিখ- ১৪-০১-২০১৫।

 

মামলা সুত্রে জানা গেছে, গত ১৪ জানুয়ারী বুধবার সকালে ইশানিয়া গ্রামের নিতাই চন্দ্র রায় (৩৮) এর পৈত্রিক সুত্রে প্রাপ্ত নিজ দখলে থাকা ১১৭৭ নং দাগের ১ একর ৭ শতক জমি একই গ্রামের কালু বর্মন (৩০), ভুবেন চন্দ্র রায় (৫৫), সুবেন চন্দ্র রায় (৫২), অমূল্য চন্দ্র রায় (৪২), ও দিলীপ উক্ত দাগের জমি তাদের দাবী করে জোর পূর্বক সেই জমিতে দলবদ্ধ হয়ে হাতে লাঠিসোঠা ও ধারালো অস্ত্রেসজ্জ্বিত হয়ে পাওয়ার টিলার দিয়ে জমি চাষ করতে গেলে জমির মূল মালিক নিতাই তাতে বাধা দিলে বিবাদীরা ক্ষিপ্ত হয়ে নিতাইকে মারধোর করে। নিতাইয়ের চিৎকার শুনে তার ছেলে জীবন চন্দ্ররায়, ভাতিজা শ্যামল, শ্যালক গোপাল চন্দ্র, স্ত্রী সুচিত্রারানী ও বউদি শেফালী রানী দ্রুত ঘটনাস্থলে আসলে প্রতিপক্ষের লোকজন তাদেরকেউ লাঠিসোঠা ও ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী মারপিট করে গুরুত্বর আহত করে। এসময় আহতদের চিৎক রে গ্রামের লোকজন ঘটনাস্থলে ছুটে আসলে পাওয়ার টিলার ফেলে রেখে আসামীরা পালিয়ে যায়। স্থানীয়রা আহতদের বোচাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপে­ক্সে ভর্তি করে। মামলা হওয়ার পর থানা পুলিশ ঘটনাস্থল থেকে একটি পাওয়ার টিলার উদ্ধার করেছে।Bochaganj 2

Spread the love