রবিবার ২৬ জুন ২০২২ ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

বোচাগঞ্জে বয়স্ক,বিধবা ও প্রতিবন্ধিদের মাঝে ভাতা বিতরন

Bochaবোচাগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোঃ ফরহাদ হাসান চৌধুরী ইগলু বলেছেন, পৃথিবীতে যত মহৎ কাজ রয়েছে তার মধ্যে অন্যতম মহৎ কাজ হচ্ছে অসহায় বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী মানুষের সেবা করা। একজন জন প্রতিনিধি হয়ে এসব মানুষেদের জন্য কাজ করতে পেয়ে আমি নিজেকে ভাগ্যবান মানুষ মনে করছি। এবং আগামীতে যেন বোচাগঞ্জের প্রতিটি অসাহয় মানুষের পাশে সুখে দুখে থাকতে পারি তাদের পাশে  সে জন্য সকলের কাছে দোয়া ও আর্শিবাদ কামনা করছি।
আজ বৃহস্পতিবার সকাল ১১টায় বোচাগঞ্জ উপজেলা সমাজসেবা অফিসের উদ্যোগে বয়স্ক, বিধবা, স্বামী পরিত্যক্তা, দুঃস্থ মহিলা এবং অসচ্ছল প্রতিবন্ধীদের মাঝে ভাতা বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন। বোচাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আব্দুর রৌফ মন্ডল এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর জেলা সমাজসেবা অফিসের উপ-পরিচালক মোঃ আহসানুল হক চৌধুরী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও ইউপি চেয়ারম্যান মোঃ জাফরুল্লাহ্, সেতাবগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র আব্দুল মতিন মতি, উপজেলা সমাজসেবা অফিসার মোঃ আবু বক্কর সিদ্দিক প্রমুখ।
উক্ত ভাতা বিতরন অনুষ্ঠানে ৩১২ জন বয়স্ক ব্যক্তিকে জুলাই-১৩ হতে জুন-১৪ পর্যন্ত এক বছরের জন্য প্রত্যেককে ৩ হাজার ৬শত টাকা, ১৬৩ জন বিধবাদের প্রত্যেককে ৩ হাজার ৬শত টাকা ও ৩২জন প্রতিবন্ধীদের প্রত্যেককে ৪ হাজার ২শত টাকার ভাতা দেওয়া হয়।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email