রবিবার ১৪ অগাস্ট ২০২২ ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

বোচাগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মঞ্জুারুল ইসলামসহ ৪ নেতা কারাগারে

মো: শামসুল আলম, ষ্টাফ রিপোর্টার, বোচাগঞ্জ : দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মঞ্জুরুল ইসলামসহ ৪ বিএনপি নেতার জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছেন বিচারক।

 

বৃহস্পতিবার (৮ অক্টোবর) দুপুরে আদালতে উপস্থিত হয়ে জামিন আবেদন করলে আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. নাজমুল হক জামিন না মঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

 

আটককৃতরা হলেন-বোচাগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মঞ্জুরুল ইসলাম, উপজেলা ছাত্রদলের সভাপতি ওয়াক্কাস আলী কাঞ্চন, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান চৌধুরী ও যুবনেতা মো. বেলাল হোসেন।

 

চলতি বছরের ২১ ফেব্রুয়ারী সেতাবগঞ্জ পৌর শহরে বিএনপির নেতাকর্মীরা মিছিল বের করলে তাতে বাধা দেয় পুলিশ। এ সময় পুলিশের সাথে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশের উপর হামলা অভিযোগে বোচাগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মঞ্জুররুল ইসলাম, সেতাবগঞ্জ পৌর বিএনপির সাধারণ সম্পাদক নওশাদ আলীসহ বিএনপি, ছাত্রদল ও যুবদলের ৩৩ নোতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করে পুলিশ।

 

মামলার প্রধান আসামী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মঞ্জুরুল ইসলামসহ ৪ নেতা বৃহস্পতিবার দিনাজপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালতের বিচারক মো. নাজমুল হক তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। আটক ৪ নেতাকে দিনাজপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে।

 

জেলা বিএনপির সভাপতি লুৎফর রহমান মিন্টু এর সত্যতা স্বীকার করে জানান, দুপুরে বিজ্ঞ বিচারক তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরন করেছেন।

 

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email