শনিবার ২১ মে ২০২২ ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বোমা হামলাকারীদের হাত দেহ থেকে বিচ্ছিন্ন করে ফেলেন, দায়-দায়িত্ব আমাদের

খুলনা রেঞ্জের পুলিশের উপমহাপরিদর্শক (ডিআইজি) এস এম মনিরুজ্জামান বলেছেন,‘বোমা হামলাকারীদের হাত দেহ থেকে বিচ্ছিন্ন করে ফেলেন, দায়-দায়িত্ব আমাদের। যারা মানুষকে পুড়িয়ে মারে তারা আমাদের বন্ধু নয়।’ তিনি সবাইকে তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান।
কুষ্টিয়া মডেল থানার আয়োজনে শহরতলীর ত্রিমোহনীতে মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় সাধারণ মানুষের সঙ্গে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ সংক্রান্ত মতবিনিময় সভায় ডিআইজি মনিরুজ্জামান এমন মন্তব্য করেন।
তিনি আরো জানান, ‘যারা রেলে নাশকতা করে হাজার হাজার মানুষকে মৃত্যুর মুখে ঠেলে দেয়, যারা আমাদের সন্তানদের স্কুলে যেতে দেয় না, যারা দোকানপাট বন্ধ রাখতে চায়, তাদের জায়গা এ মাটিতে হবে না। রাষ্ট্রীয় শক্তি আর জনগণের শক্তি যদি এক হয় তবে ষড়যন্ত্রকারীরা পালানোর পথ পাবে না।’
প্রধান অতিথির বক্তব্যে খুলনা বিভাগীয় কমিশনার আব্দুস সামাদ দেশব্যাপী পেট্রোলবোমা হামলা বন্ধে নাশকতাকারীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে সবাইকে রাস্তায় নেমে আসার আহ্বান জানান। দুষ্কৃতকারীদের বিনাশে প্রশাসনকে সহায়তা করতেও জনগণের প্রতি আহ্বান জানান তিনি।

কুষ্টিয়ার জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেনের সভাপতিত্বে এতে আরও বক্তব্য রাখেন বিজিবি খুলনা রিজিওনের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল শহীদুর রহমান শহীদ, কুষ্টিয়ার পুলিশ সুপার (এসপি) প্রলয় চিসিম।

খুলনা বিভাগের দু’জন অতিরিক্ত ডিআইজি, কুষ্টিয়া বিজিবির সেক্টর কমান্ডার জাভেদ সুলতান, ৩২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক আবুল কালাম আজাদ, র‌্যাব-১২ এর কমান্ডার লে. কমান্ডার আলী হায়দারসহ আশপাশের কয়েক জেলার পুলিশ সুপার ও আইনশৃঙ্খলা বাহিনীর শীর্ষ পর্যায়ের কর্মকর্তা এবং স্থানীয় বিভিন্ন শ্রেণী ও পেশার সাধারণ মানুষ এ সময় উপস্থিত ছিলেন।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email