বুধবার ১৭ অগাস্ট ২০২২ ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

‘বোমা হামলা প্রমাণ করেছে সরকার নিরাপত্তা দিতে ব্যর্থ’

‘দেশে প্রতিদিন মানুষ খুন হচ্ছে, নারী-শিশু হত্যা হচ্ছে, বিদেশি নাগরিকদের হত্যা করা হচ্ছে। মানুষের জীবনের নিরাপত্তা দিতে সরকার বারবার ব্যর্থ। তাজিয়া মিছিলের প্রস্তুতিতে বোমা হামলার ঘটনা সরকারের ব্যর্থতার আরেকটি উদাহরণ। এই বোমা হামলার ঘটনা আবারও প্রমাণ করেছে এই সরকার নাগরিক জীবনের নিরাপত্তা দিতে পারবে না।

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ ও মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু এক যুক্ত বিবৃতিতে এসব কথা বলেছেন।

শনিবার বিকেলে গণমাধ্যমে জাপার যুগ্ম দপ্তর সম্পাদক আবুল হাসান আহমেদ জুয়েল স্বাক্ষরিত বিবৃতিটি পাঠানো হয়।

বিবৃতিতে আরো বলা হয়, ‘বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। আমরা সব ধর্ম ও বর্ণের মানুষ এক সঙ্গে বসবাস করি। দেশে এর আগে কখনও শিয়া সম্প্রদায়ের তাজিয়া মিছিলে হামলার ঘটনা ঘটেনি। আমরা দীর্ঘদিন যাবত সরকারকে বারবার বলছি, দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি ঘটেছে। সরকার এই পরিস্থিতি সামাল দিতে ব্যর্থ। দেশে প্রতিদিন মানুষ খুন হচ্ছে, নারী-শিশু হত্যা হচ্ছে, বিদেশি নাগরিকদের হত্যা করা হচ্ছে।’

বিবৃতিতে জাতীয় পার্টির চেয়ারম্যান ও মহাসচিব অবিলম্বে ঘটনার সঙ্গে জড়িতরা যে দল কিংবা মতের হোক না কেন, তাদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। তারা একই সঙ্গে নিহতের পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানান।

 

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email