রবিবার ২১ এপ্রিল ২০২৪ ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্যবসায়ীদের দেশব্যাপী পতাকা মিছিল

চলমান অস্থিতিশীল রাজনৈতিক অবস্থা নিরসনের দাবিতে ‘দেশ বাঁচাও, অর্থনীতি বাঁচাও’ এই স্লোগানকে সামনে রেখে টেকনাফ থেকে তেঁতুলিয়া পতাকা মিছিল করবে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই।

এফবিসিসিআইয়ের সভা কক্ষে সংগঠনের বোর্ড সভা শেষে রবিবার দুপুরে সাংবাদিকদের এই সিদ্ধান্তের কথা জানান সংগঠনের সভাপতি কাজী আকরাম উদ্দিন আহমদ।

তিনি বলেন, চলমান অস্থিতিশীল রাজনীতিতে সবচেয়ে বেশী ক্ষতিগ্রস্ত হচ্ছে ব্যবসায়ীরা। বিশেষ করে পরিবহন সংশ্লিষ্টদের ক্ষতির পরিমাণ আরও বেশী। দেশের অর্থনীতি সচল না থাকলে দেশ সংকটে পড়ে যাবে। তাই চলমান এই পরিস্থিতির অবসান দরকার। এই জন্য ব্যবসায়ীরা দুই নেত্রীর সঙ্গে দেখা করবেন। একই দাবিতে সারাদেশে পতাকা মিছিল করা হবে। কবে সেই মিছিল করা হবে, তা পরে জানানো হবে।

কাজী আকরাম বলেন, ‘দেশ বাঁচাও, অর্থনীতি বাঁচাও’ এই স্লোগানকে সামনে রেখে টেকনাফ থেকে তেঁতুলিয়া পর্যন্ত সব চেম্বারের ব্যবসায়ী ও ব্যবসায়ী নেতারা একযোগে জাতীয় পতাকা হাতে মৌনমিছিল করবেন। যেখানে বেশী মানুষ জড়ো হবে, সেখানেই জাতীয় সংগীত পরিবেশন করা হবে।

এ সময় সংগঠনের প্রথম সহ-সভাপতি মনোয়ারা হাকিম আলী, সহ-সভাপতি হেলাল উদ্দিন, পরিচালক আবু আলম, আব্দুল হক, শাহেদ রেজা শিমুল, জালাল উদ্দিন, আবু মোতালেব, ইঞ্জিনিয়ার মহাব্বত উল্লাহসহ প্রায় সকল পরিচালক উপস্থিত ছিলেন।

Spread the love