মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারী ২০২৪ ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ভয়ঙ্কর হয়ে উঠেছে বিএনপি: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ব‌লেছেন, নির্বাচন ও গণত‌ন্ত্রের জন্য ভয়ঙ্কর হয়ে উঠেছে বিএনপি। এ দল‌টি দেশ জা‌তি ও গণতন্ত্রের জন্য হুম‌কি।

মঙ্গলবার রাজধানীর ধানম‌ন্ডির আওয়ামী লীগ সভাপ‌তি শেখ হা‌সিনার রাজ‌নৈতিক কার্যালয়ে সাংবা‌দিকদের সঙ্গে ওবায়দুল কাদের এসব কথা ব‌লেন।

তিনি বলেন, ৭ জানুয়ারির নির্বাচন বানচাল করতে ষড়যন্ত্র ও সন্ত্রাস করছে বিএনপি।‌ কিন্তু তা করতে পারবে না তারা। বিএনপি য‌দি ম‌নে করে তারা সন্ত্রাস করবে, ষড়য‌ন্ত্র করবে আর আওয়ামী লীগ ব‌সে থাক‌বে, তা‌দের সে চিন্তা ভুল।

‌তি‌নি আরো ব‌লেন, যারা নির্বাচন বানচালে ষড়যন্ত্র কর‌ছে, সন্ত্রাস করছে তা‌দের‌ বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে নির্বাচন ক‌মিশনের প্রতি আহ্বান জানাচ্ছি।

ওবায়দুল কাদের ব‌লেন, শরিকদের পরিষ্কার বলে‌ দিয়ে‌ছি নির্বাচনের মাঠে স্বতন্ত্র প্রার্থীরা থাকবে। বিনাপ্রতিদ্ব‌ন্দ্বিতায় নির্বা‌চিত হওয়ার কোনো সুযোগ নেই। প্রতিদ্ব‌ন্দ্বি যেই হোক তাকে ভোটে প্রতিদ্ব‌ন্দ্বিতা ক‌রেই আসতে হ‌বে। আমরাও প্রতিদ্ব‌ন্দ্বিতা করেই বিজয়ী হয়ে আসব, জাতীয় পা‌র্টিকেও প্রতিদ্ব‌ন্দ্বিতা করেই আস‌তে হ‌বে। প্রতিদ্ব‌ন্দ্বিতার বিকল্প নেই।

তি‌নি আরো ব‌লেন, আওয়ামী লী‌গের প্রার্থী হোক আর স্বতন্ত্র প্রার্থী‌ হোক, কাউকে বিশৃঙ্খলা কর‌তে দেওয়া হবে না।

Spread the love