বুধবার ১৮ মে ২০২২ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ভালো গল্পের অভাবে সিনেমা করেননি: শবনম

ঢাকাই সিনেমার ‘আম্মাজান’ খ্যাত প্রখ্যাত অভিনেত্রী শবনম। দুই দশকেরও বেশি সময় তাকে নতুন কোনো চলচ্চিত্রে দেখা যায়নি। ঢালিউডে সর্বশেষ তিনি অভিনয় করেন কাজী হায়াত পরিচালিত ‘আম্মাজান’ ছবিতে। তবে এখনও দর্শক ও সিনেমা সংশ্লিষ্টদের হৃদয়জুড়ে আছেন শবনম। 

কিন্তু কেন, তা নিয়ে এতদিন সেভাবে কিছু না বললেও অবশেষে গতকাল শুক্রবার চলচ্চিত্র শিল্পী সমিতির ইফতার পার্টিতে হাজির হয়ে জানালেন অজানা কথা।

শবনম বলেন, “আম্মাজান’ করার পর ভালো কোনো চরিত্র পায়নি। তাই ক্যামেরার সামনেও দাঁড়াইনি। ইচ্ছা থাকলেও মনের মতো চিত্রনাট্য ও শারীরিক অসুস্থতার কারণে আর কাজ করা হয়নি।”

তিনি আরও বলেন, ‘আপনাদের মাঝে উপস্থিত হতে পেরে আমি আনন্দিত। দীর্ঘ অভিনয় জীবনে আপনাদের যে ভালোবাসা পেয়েছি তাতে আমি কৃতজ্ঞ। জীবনে অনেক অপ্রাপ্তি থাকলেও বহুদিন পর সিনেমার মানুষের কাছে এসে যে ভালোবাসা পেয়েছি, তাতে চিরঋণী হয়ে থাকব।’

এদিন লিখিত বক্তব্যে শবনম চলচ্চিত্রের মানুষদের একসঙ্গে কাজ করার আহ্বানও জানিয়েছেন। কাঁধে কাঁধ মিলিয়ে সবাই একসঙ্গে কাজ করারও পরামর্শ দেন তিনি। এদিন ইফতারে আরো অংশ নেন চিত্রনায়ক আলমগীর, ইলিয়াস কাঞ্চন, রিয়াজ, ফেরদৌস, বাপ্পারাজ, অমিত হাসান, অনন্ত জলিল, ময়ূরী, বর্ষা, নিপুণ, কেয়া, সাইমন, নিরব, ইমনসহ অনেকে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email