শনিবার ২৫ জুন ২০২২ ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

ভাড়ার টাকা চাইতে গিয়ে দোকান মালিককে কুপিয়ে জখম

NilFaনীলফামারীর সৈয়দপুরের পার্শ্ববর্তী তারাগঞ্জ কুর্শা নতুন চৌপথী বাজারে ভাড়ার টাকা চাইতে গিয়ে এক দোকান মালিককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা চালানো হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত ২০ জুলাই ঘটে যাওয়া এ ঘটনার ব্যাপারে স্থানীয় থানায় অভিযোগ দাখিল করলেও পুলিশ কোনো ব্যবস্থাই নিচ্ছেন না বলে অভিযোগ করা হয়।
জানা যায়, দেশব্যাপী বাজাজ কোম্পানির সুনাম রয়েছে জেনে তারাগঞ্জ চৌপথী বাজারের মৃত. আশরাফ আলী খানের ছেলে নওশের আলী খান একই এলাকার আব্দুল মতিনের ছেলে আহসান হাবিব ও সাবু খানকে একটি দোকান ঘর বাজাজ কোম্পানির শো-রুম করার জন্য ভাড়ায়। সেই সুবাদে ২০১১ সালের ১ আগস্ট থেকে ওই কোম্পানির ডিলার আহসান হাবিব ও সাবু খান দোকান ঘরটি শো-রুম হিসেবে পরিচালনা করে আসছেন। ডিলাররা প্রথম বছর ওই দোকানের ভাড়া নিয়মিত পরিশোধ করে আসলেও পরবর্তী ২৩ মাস অজ্ঞাত কারণে ভাড়া প্রদান করা বন্ধ করে দেয়। বারবার ভাড়ার টাকা চেয়ে না পাওয়ায় দোকান মালিকে সন্দেহ হলে এক সময় দোকান মালিক জানতে পারেন বাজাজ কোম্পানির শো-রুমের আড়ালে তার ওই দোকানে মাদক কেনাবেচা ও চোরাচালানের কর্মকাণ্ড পরিচালিত হচ্ছে এবং সেখানে অচেনা মানুষের আনাগোনাও হয় নিয়মিত। এ কারণে দোকান মালিক গত ৩ মাস আগে মৌখিকভাবে বকেয়া ভাড়া পরিশোধ করত দোকান ছাড়ার নোটিশ করলেও কোনো লাভ হয়নি।
পরবর্তী সময়ে গত ২০ জুলাই বিকাল ৫টায় দোকান ভাড়াটে দোকান মালিকে পাওনাদি পরিশোধ না করে চুপিসারে শো-রুমের মালামাল সরাতে থাকলে দোকান মালিক তাতে বাধা প্রদান করায় ডিলাররা ক্ষিপ্ত হয়ে উঠেন এবং এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা চালায়। এসময় দোকান মালিকে সর্বশরীর ক্ষতবিক্ষতসহ থেতলে গিয়ে অজ্ঞান হয়ে পড়লে ডিলাররা দোকান মালিকের পকেটে থাকা ৩০ হাজার টাকা বের করে নেয়। ওই সময় দোকান মালিকের আর্তচিৎকারে আশপাশের দোকানদাররা ছুটে এলে বাজাজ কোম্পানির ডিলাররা পালিয়ে যায়। পরে এলাকাবাসী দোকান মালিককে রক্তাক্ত অবস্থায় চিকিৎসার জন্য নিয়ে যায় স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে। বর্তমানে সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন এবং ঘটনার দিন রাতেই ৬ জনকে আসামি করে থানায় মামলা করা হয়েছে।
এ ব্যাপারে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোফাব্বিরুল বলেন, অভিযোগের তদন্ত চলছে। সত্যতা মিললে অবশ্যই প্রয়োজনীয় আইন প্রয়োগ করা হবে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email