বুধবার ১৮ মে ২০২২ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ভোটারবিহীন নির্বাচনের কারণে দেশ সংকটে পড়েছে

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, পাঁচ জানুয়ারি ভোটারবিহীন নির্বাচনের কারণে দেশ সংকটে পড়েছে। দ্রুত আরেকটি নির্বাচন ছাড়া এই সমস্যার সমাধান হবে না।’

রাজধানীর মতিঝিলে অবস্থান কর্মসূচির ৩৮তম দিনে শুক্রবার সংহতি প্রকাশ করতে আসা পেশাজীবীদের সঙ্গে আলাপকালে কাদের সিদ্দিকী এ কথা বলেন।

দেশ বাঁচাতে দুইনেত্রীকে দ্রুত আলোচনায় বসার আহ্বান জানিয়ে কাদের সিদ্দিকী বলেন, দেশের বর্তমান সমস্যা রাজনৈতিক। একে শক্তি দিয়ে মোকাবেলা করা যাবে না। সমাধান করতে হলে রাজনৈতিক ভাবেই।

তিনি খালেদা জিয়ার সমালোচনা করে কাদের সিদ্দিকী বলেন, ‘দুই মাসের টানা অবরোধে দেশের মানুষের নাভিশ্বাস উঠেছে। নিরীহ মানুষের প্রাণ যাচ্ছে প্রতিনিয়ত। সেজন্য অবিবেচক জনবিচ্ছিন্ন সরকারের সঙ্গে জেদ করে এভাবে হরতাল-অবরোধ চালিয়ে যাওয়া কোনভাবেই সমর্থনযোগ্য নয়।’

এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন কৃষক শ্রমিক জনতা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ার, কেন্দ্রীয় নেতা ফরিদ আহমেদ, যুব আন্দোলনের আহ্বায়ক হাবিবুন নবী সোহেল, আতিকুর রহমান সাদেক, ছাত্র আন্দোলনের আহ্বায়ক রিফাতুল ইসলাম দীপ, যুগ্ম আহ্বায়ক কাওছার জামান, সাইফুল ইসলাম শিমুল, মঈনুদ্দিন উজ্জ্বল, স¤্রাট প্রমুখ।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email