শুক্রবার ২৮ জানুয়ারী ২০২২ ১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

মটর সাইকেল নিয়ে ঘুরতে গিয়ে বীরগঞ্জে ট্রাক চাপায় ৩বন্ধুর মর্মান্তিক মৃত্যু

মো. আব্দুর রাজ্জাক॥ স্কুলে ভর্তির পর মটর সাইকেল নিয়ে ঘুরতে গিয়ে দিনাজপুরের বীরগঞ্জে ট্রাকের চাপায় মোঃ সাহাদত (১৫), মোঃ শাহরিয়ার শুভ (১৫) এবং মোঃ মোজাহিদ (১৪)নামে ৩বন্ধুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।
মোঃ সাহাদত উপজেলার মাকড়াই স্লুইস গেট এলাকার মোঃ আফসার আলীর ছেলে, মোঃ শাহরিয়ার শুভ একই এলাকার মোঃ জাহাঙ্গীর হোসেনের ছেলে এবং মোঃ মুজাহিদ একই এলাকার মোঃ শুক্কর আলীর ছেলে। এদের মধ্যে সাহাদত এবং শাহরিয়ার শুভ কবি নজরুল ইসলাম উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র এবং মোজাহিদ একই বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র।
রবিবার দুপুর ১টায় উপজেলার সুজালপুর ইউনিয়নের দিনাজপুর-পঞ্চগড় সড়কের চাকাই নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
নিহতদের বন্ধু মোঃ জিহাদ ইসলাম জানান, শাহরিয়ার শুভ তার বাবার মটর সাইকেল নিয়ে সাহাদত এবং মোজাহিদ সহ সকালে বিদ্যালয়ে ভর্তি জন্য আসে। সেখানে ভর্তির পর মটর সাইকেল নিয়ে তিনজন ঘুরতে বেড়িয়ে পড়ে। এর এক পর্যায়ে সুজালপুর ইউনিয়নের দিনাজপুর-পঞ্চগড় সড়কের চাকাই নামক স্থানে একটি মাইক্রোবাসকে অতিক্রম করার সময় পিছন হতে একটি ট্রাক তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এত ঘটনাস্থলেই সাহাদত এবং শাহরিয়ার শুভ মারা যায়। গুরুত্বর আহত অবস্থায় মোজাহিদকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
সংবাদ পেয়ে বীরগঞ্জ থানার পুলিশ এবং বীরগঞ্জ ফায়ার ষ্টেশনের কর্মীগণ উদ্ধার কাজে অংশগ্রহণ করেন।
বীরগঞ্জ ফায়ার সার্ভিসের ওয়ার হাউজ ইন্সেপেক্টর মোঃ মেরাজ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email